34 C
Kolkata
Monday, May 6, 2024

Shamita Shetty: পর্ণকাণ্ডে জেলে জামাইবাবু, ট্রোলারদের মক্ষম জবাব দিলেন শ্যালিকা শমিতা শেট্টি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পর্নোগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হেফাজত হয় রাজ কুন্দ্রার। দিন যত যাচ্ছে মুম্বাই পুলিশ রাজের বিরুদ্ধে এক এক করে প্রমাণ পাচ্ছে। ইতিমধ্যে বহু মডেল তথা অভিনেত্রী রাজের বিরুদ্ধে মুখ খোলেন।

রাজের কুকীর্তি ফাঁস হওয়ার পর অনেকেই মনে করছেন এই কান্ডের সাথে রাজ ঘরণী শিল্পাকে দোষারোপ করছেন। তবে পুলিশের হাতে এখনো শিল্পার বিরুদ্ধে কোনো প্রমাণ পাওয়া যায়নি। শুধু শিল্পা নয় এই বিতর্কে এখন নতুন নাম এসেছে। তিনি আর কেউ নন রাজ কুন্দ্রার প্রিয় শালী শমিতা শেট্টি। কিছুদিন আগেই পর্নকাণ্ডের তদন্তে অপর অভিযুক্ত অভিনেত্রী-মডেল গহনা বশিষ্ঠর নাম এসেছে। পুলিশি জেরাতে তিনি জানান, রাজ কুন্দ্রা নিজের আরো একটি অ্যাপের জন্য নতুন ছবিতে কাস্ট করতে চেয়েছিলেন নিজের শ্যালিকা শমিতাকে।

আরও পড়ুন -  Mouni Roy: দীর্ঘ জল্পনার অবসান, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী মৌনি রায়

প্রিয় জামাইবাবুর গ্রেফতারির পর সোশ্যাল মিডিয়াতে থেকে কার্যত উধাও মহাব্বাতে গার্ল। তেমন শিল্পাও এখন সেভাবে সক্রিয় নন। যদিও শিল্পার বহু বছর পর তাঁর কামব্যাক ছবি ‘হাঙ্গামা ২’ মুক্তির দিনে দিদিকে শুভেচ্ছা জানিয়েছিলেন শমিতা। আবার শমিতা নিজের সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন। টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, কখনও কখনও আপনার মধ্যে শক্তি হয়ত সকলে দেখতে পায় না, কারণ তা বিরাট জ্বলন্ত শিখা হয় না …এটি কেবলমাত্র একটি ছোট্ট স্পার্ক যা ফিসফিস করে উজ্জীবিত করে তোলে, ‘তুমি এটা পারবে… চালিয়ে যাও’। অন্য লোকেরা কী ভাবে আপনার শক্তি বা এনার্জিটা গ্রহণ করবে তা আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না’।

আরও পড়ুন -  মনীষা রানী হট ডান্স দেখালেন ‘মেরা মন দোলে’ গানে, গ্ল্যামার দেখে অবাক নেটভক্তরা

শমিতা আরও লেখেন, ‘আপনি যা বলবেন বা করবেন সেগুলি বুঝতে, এই মুহুর্তে তারা যে সকল ব্যক্তিগত সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে সেটির লেন্স দিয়ে দেখবে আপনার সেই ভাবনাকে .. যার সঙ্গে আপনার সম্পর্ক নেই। যথাসম্ভব আন্তরিকতা এবং ভালবাসার সাথে আপনার কাজটি আপনি চালিয়ে যান’। তবে জানা যায় প্রথমদিকে অভিনেত্র শিল্পা স্বামীকে সমর্থন করলেও এখন তিনি আর করেননা।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img