30 C
Kolkata
Thursday, May 19, 2022

Mouni Roy: দীর্ঘ জল্পনার অবসান, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী মৌনি রায়

Must Read

দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ার সাথে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গতবছরের মাঝামাঝি সময় থেকেই অভিনেত্রীর বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছিল মিডিয়াতে। তবে বছরের শুরুতেই তাদের বিয়ের খবর সামনে এসেছে। গোয়াতে নিজেদের বিয়ে সারলেন এই দম্পতি। ২৭’শে জানুয়ারি সকালেই মালায়ালি রীতি মেনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তারা। তবে জানা গিয়েছে, আবারো সন্ধ্যাবেলা বাঙালি রীতি মেনে বিয়ে হবে তাদের।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Bijlani (@arjunbijlani)

গোয়াতে নির্ধারিত জায়গাতেই বিবাহ সেরেছেন সূরাজ ও মৌনি। একেবারে মালায়ালি পোশাকে সমস্ত নিয়মকানুন মেনে বিয়ে হয়েছে তাদের। সম্প্রতি সেই ভিডিও প্রকাশ্যে এসেছে, যা এই মুহূর্তে নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে। ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ার পর থেকেই অভিনেত্রীকে শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন তার অসংখ্য অনুরাগীরা এবং সকল নেটিজেনরা।

তবে এদিন সন্ধ্যাবেলাতেও একই জায়গায় বাঙালি রীতি মেনেই বিয়ে হবে তাদের। বিয়েতে আমন্ত্রিত সমস্ত অতিথিরাই রয়েছেন গোয়ার একটি পাঁচতারা হোটেলে। সেখানেই অবশ্য নিজের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সাথে ব্যাচেলর পার্টি সেরেছেন অভিনেত্রী।

সূরাজ নারবিয়ার পেশায় একজন দুবাইয়ের ব্যবসায়ী। তার বাড়ি ব্যাঙ্গালোরে। মৌনি রায় বাড়ি কোচবিহারে। তবে আপাতত চার হাত এক হতে খুশি অনেকেই। এই মুহূর্তে অভিনেত্রীর সমস্ত অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন সন্ধ্যায় অভিনেত্রীকে বাঙালি কনের সাজে দেখার জন্য। নিঃসন্দেহে যেকোনো ধরনের সাজেই মানায় অভিনেত্রীকে। তবে বিয়ের সাজে বাঙালি মেয়েদের একটু বেশি ভালো লাগে। এদিন সকালে মালায়ালি রীতি মেনে বিয়ের সময় লাল বেনারসি পারের সাদা শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। মানানসই গহনা ও খোপায় ফুলের মালা দিয়ে রীতিমত নজর কেড়েছেন মৌনি। কম যাননি সূরাজও সাদা মালায়ালি ধুতি ও সোনালী রঙের বিয়ের পাঞ্জাবিতে সেজেছিলেন। বিয়ের সময়ও তারা যে প্রেমে বেশ গদগদ ছিলেন, তা ছবি দেখেই স্পষ্ট হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

Modern Skin Clinic: বেহালায় সোমার ” শাইন অ্যান্ড শ‍্যাডো “ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক

বেহালায় সোমার " শাইন অ্যান্ড শ‍্যাডো "ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক। সত্যজিৎ চক্রবর্তী, কলকাতাঃ   বুদ্ধপূর্ণিমার শুভ দিনে SHHINE & SHADOW...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img