34 C
Kolkata
Wednesday, April 24, 2024

Urfi Javed: জামার চেন বন্ধ করতে ভুলে গেছে, পোশাক বদল ক্যামেরার সামনেই, ভাইরাল উরফি

Must Read

 মিস উরফি জাভেদ। বিগ বসের ওটিটিতে প্রথম এলিমিনেট হলেও তিনি এখন ‘হ্যাপি গো লাকি’ মানুষ হিসেবেই বেশি পরিচিত সকলের কাছে। লোকের কথা না চিন্তা করে যখন মন চায় তখন নিজের মতো করে পছন্দের পোশাক পরেন। আর এই নিয়ে অনেক বিতর্ক তৈরি হয়। তবে সময় মতো সব বিতর্কে মনের মতো জবাব দেন অভিনেত্রী। আর ট্রোলারদের ভাবনাচিন্তা করার কোনো ধার ধারেন না তিনি। তবে ইতিমধ্যে এই অভিনেত্রীকে নিয়ে ইন্টারনেট দুনিয়াতে নানান বিতর্ক তৈরী হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

তবে বেশিরভাগ বিতর্কের যোগসূত্র হল অভিনেত্রীর উদ্ভট পোশাক। সমালোচকদের মতে, উরফি নাকি নিজের শরীরে কোনো অন্তর্বাস রাখতে পছন্দ করেন না ঠিক বোল্ড অভিনেত্রী পূনম পাণ্ডের মতোই। আবার কখনও নিজের গায়ে শুধু কাপড় জড়িয়ে রাস্তার মাঝে বেরিয়ে পড়েন। খবরের শিরোনামে থাকতে অতি সামান্য পোশাক পড়ে একের পর এক বোল্ড ফোটোশ্যুট করতেও বেশ পছন্দ করেন এই অভিনেত্রী।
বিতর্ক আর উরফি এখন দুই মুদ্রার এপিঠ ওপিঠ হয়ে উঠেছেন। দিন যত যাচ্ছে ততই বিগ বস ওটিটির এই প্রাক্তন প্রতিযোগীকে নিয়ে আলোচনা হয়েই চলেছে। নিজের খোলামেলা পোশাকের জন্য নিয়মিত কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী৷ এবার এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে যা কাণ্ড ঘটালেন তা ফের নেটনাগরিকদের চক্ষু চড়কগাছ। এবারে প্রকাশ্যে ক্যামেরার সামনেই নিজের রাত-পোশাক বদলে নিয়ে চোখের নিমেষে আকাশি নীল রঙা শর্ট গাউনে বোল্ড অবতারে সামনে এলেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

ইনস্টাগ্রামে এমন রিলে এমন ভিডিও তৈরি করা কী এমন বড় ব্যাপার নয়। কারণ আজকাল অনেকেই এরকম ভিডিও বানায়। তবে এক্ষেত্রে বড় বিষয় হল তা অভিনেত্রীর গাউনটি। অভিনেত্রীর গাউনের বুকের সামনের দিকর চেন টানা কোনাকুনি ভাবে, আর একদম বক্ষযুগলের কাছে চেনটা খোলা ছিল। তবে এই ভিডিও প্রকাশ্যে বহু নীতি পুলিশ কটাক্ষ করেছেন। কমেন্ট বক্সে অনেকেই অভিনেত্রীকে প্রশ্ন করে লিখেছেন, ‘তুমি কি জামার চেন টানতে ভুলে গেছে?’ অনেকে প্রশংসা করেছেন অভিনেত্রীর এই লুকের। অন্যবারের মতো এবারের ছবি ও বেশ ভালোই ভাইরাল নেট দুনিয়াতে।

আরও পড়ুন -  কাতলা মাছের রেসিপি - একটি স্বাদসম্পন্ন বাঙালি খাবারের মধ্যে একটি জনপ্রিয় পদ্ধতি!

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img