33 C
Kolkata
Tuesday, April 30, 2024

মনীষা রানী হট ডান্স দেখালেন ‘মেরা মন দোলে’ গানে, গ্ল্যামার দেখে অবাক নেটভক্তরা

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভা নিয়ে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন মুহূর্তে।

তাতে ফলও পাচ্ছেন। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নিচ্ছে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন। এটা আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  বসন্ত জাগ্রত দ্বারে....

যেমন- নিজের গান, নাচ বা আঁকা অথবা আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার জগতে। সবাই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী হন, এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি এমন এক ডিজিটাল ক্রিয়েটর মনীষা রানি নিজের সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই নজর কেড়েছেন একাংশ ভক্তদের।

এখন তিনি ‘বিগ বস ওটিটি ২’এর একজন চর্চিত প্রতিযোগী। কদিন আগে মিডিয়ার পাতায় তুমুল চর্চিত হচ্ছিলেন মনীষা। তার নাম জড়িয়েছে মহেশ ভাটের সাথেও। উল্লেখ্য, এবারের ‘বিগ বস ওটিটি ২’তেও পূজা ভাট প্রতিযোগী হিসাবে আছেন।

সম্প্রতি মনীষা নিজের একটি সাম্প্রতিক রিল ভিডিও শেয়ার করে নিয়েই চর্চায় এলেন।সম্ভবত কোন বোল্ড ফটোশুটের সূত্র ধরেই এই পোশাকে নিজেকে সাজিয়েছেন। এদিন ‘মেরা তান ডোলে’র তালেই দুধ সাদা শর্ট ড্রেসে ক্যামেরার সামনে হাজির ছিলেন।

আরও পড়ুন -  চোখের জল ফেললেন সবার সামনে অক্ষয় কুমার, কারণ কি?

একদম খোলা চুলে, মানানসই নিউড মেকাপে, পায়ে ছিল সাদা হাইহিল। মনীষা ফ্লন্ট করেছিলেন নিজের ওয়েভি ফিগারও। বলিউডের গানের তালে নেটভক্তদের একাংশের কাছে তাপমাত্রা আরও ছড়িয়েছেন। সাথে সাথে উষ্ণতা বেড়েছে সোশ্যাল মিডিয়ার জগতে।

আরও পড়ুন -  কর্মচারী পেনশন প্রকল্পে আওতাভুক্ত পেনশন ভোগীদের ডিজিটাল জীবন শংসাপত্র জমা দেওয়ার একাধিক বিকল্প সুবিধা চালু

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img