35 C
Kolkata
Friday, May 17, 2024

সাহসী নাচ মন খুলে ‘Fevicol Se’, গানে, হৃদয় ভরিয়ে দিলেন এই যুবতী

Must Read

সাহসী নাচ মন খুলে ‘Fevicol Se’, গানে, হৃদয় ভরিয়ে দিলেন এই যুবতী।

এই সময়ে কার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে গেছে। এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন মুহূর্তে। আবার হাতেনাতে ফল পাচ্ছেন।

এই সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নিচ্ছে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সবার সামনে,তিনি সফল হচ্ছেন। এটা এখন বলার দরকার নেই।

আরও পড়ুন -  PAN-Aadhar Link: করতে হবে প্যান আধার কার্ড লিঙ্ক, মার্চের মধ্যে, করবেন কি করে? বিস্তারিত বিবরণ পড়ুন

সকলে নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী হন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি এই রকম এক সুন্দরী যুবতী সুহানা খান নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by SUHANA KHAN (@__suhuuu__)

সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে, এটা এখন সকলে জেনে গেছেন। ইনস্টাগ্রাম নতুন প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন, OTT - তে জামাইয়ের সঙ্গে রগরগে রোম্যান্স!

সাম্প্রতিক ভাইরাল হওয়া দৃশ্যতে সুহানা খান নামের এক সুন্দরী যুবতীকে বলিউডের হিট ছবি ‘দাবাঙ্গ ২’এর গানের তালে দেখা গেছে। হিট আইটেম নম্বর’ফেভিকল’এর তালেই তাল মিলিছেন সুহানা, তারিফ পাওয়ার মতন।

আরও পড়ুন -  Viral: কালো শাড়ি স্লিভলেস ব্লাউজে উদ্দাম নাচ তিন সুন্দরী যুবতীর, ‘বন্দুক চালেগি’

তিনি পরেছিলেন কালো প্রিন্টেড শিফন শাড়িও। খোলা চুলে, নিয়েছেন হালকা মেকাপ। তিনি রিল ভিডিওটি বানিয়েছিলেন। সুহানা যে ক্যামেরার সামনে এই ধরনের ইনস্টারিল বানাতে যথেষ্ট পটু, তার সোশ্যাল সাইটে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

Latest News

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img