31 C
Kolkata
Sunday, May 19, 2024

সাহসী ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন, OTT – তে জামাইয়ের সঙ্গে রগরগে রোম্যান্স!

Must Read

জামাই সিজন ২ এর দ্বিতীয় পর্ব ফাঁস – একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম আউল অ্যাপ তার আসন্ন দামাদ জি সিজন ২ বেড ব্রেকিং ওয়েব সিরিজের ট্রেলার ইউটিউবে মুক্তি পেয়েছে। আউল অ্যাপ প্রতি সপ্তাহে ওয়েব সিরিজ প্রকাশ করে। পেঁচার ওয়েব সিরিজ পৃথিবীর সবাই ভালোবাসে। দামাদ জি সিজন ২ বেড ব্রেকিং একটি  ওটিটি ওয়েব সিরিজ যা বিখ্যাত ওটি প্ল্যাটফর্ম উল্লু অ্যাপে মুক্তি পায়। তার শৈলীতে কল্পনা, নাটক এবং রোমান্স অন্তর্ভুক্ত…
বাড়ির বয়স্ক শাশুড়ি মা ভীষণ হট, যৌবন জ্বালা মেটাতে ইয়ং পুরুষের সাহায্য নেয়। মূল গল্প এটা হওয়ায় সদ্য মুক্তি পেয়েছে নতুন রোম্যান্টিক ওয়েব সিরিজ। একের পর এক গরম সিনে ভরপুর ওয়েব সিরিজের নাম – Damaad Ji season 2 (part 2) । শাশুড়ি জামাইয়ের রগরগে রোম্যান্স উপভোগ করতে চাইলে চোখ রাখতে হবে Ullu OTT platform এ।

আরও পড়ুন -  Bhojpuri Video: নিরহুয়া এতটাই আকুল হলেন আম্রপালির প্রেম পাওয়ার জন্য, সব সীমা ভেঙে দিলেন

বহু মানুষ ওয়েব সিরিজের ছত্রছায়ায় আছেন। যারা ধারাবাহিক ও সিনেমা থেকে দূরে থাকেন তারা ওয়েব সিরিজেই নজর রাখেন। বর্তমান সময়ে ওয়েব সিরিজের রমরমা মার্কেট। বহু নতুন নতুন মুখের অভিষেক হয়েছে, তেমনই বোল্ড শুনে গিজগিজ করছে একাধিক ওয়েব সিরিজ। বিশেষত, ullu OTT platform হল এমনই একটি প্ল্যাটফর্ম যেখানে প্রাপ্তবয়স্কদের জন্য একের পর এক বোল্ড ওয়েব সিরিজ রয়েছে, যার মধ্যে একটি হল – Damaad Ji season 2 (part 2) ।

আরও পড়ুন -  Son-In-Law: টেক্কা দিচ্ছে হিমসাগর ! রাত পেরোলেই জামাই ষষ্ঠী

এই সিরিজের প্রথম সিজন ও প্রথম পার্ট দর্শকদের পছন্দ হয়েছে। দর্শকরা চেয়েছিল এর দ্বিতীয় সিজন আসুক। এবারে আসতে চলেছে দ্বিতীয় সিজনের দ্বিতীয় পার্ট।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img