30 C
Kolkata
Saturday, April 27, 2024

কোটের বোতাম খুলে সৌন্দর্য দেখিয়েছে অজয় দেবগনের ‘কন্যা’, আলোড়ন সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়

Must Read

জনপ্রিয় অভিনেত্রী ঈশিতা দত্ত শেঠ বলিউড ইন্ডাস্ট্রির। মিডিয়ার পাতায় নিজের সাম্প্রতিক ছবি ‘দৃশ্যম ২’ নিয়ে চর্চায় রয়েছেন। ছবিতে অজয় দেবগনের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে। ছবিতে তার মায়ের ভূমিকায় ছিলেন শ্রিয়া স্মরণ। বোনের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল ম্রুণাল জাদভকে। ২০১১ সাল থেকে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি।

 ছোটপর্দাতেও একাধিক কাজ করেছেন অভিনেত্রী। ‘এক ঘার বানায়েঙ্গে’, ‘বেপানহা পেয়ার’, ‘থোরাসা বাদল থোরাসা পানি’র মতো ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে। এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণে চর্চার আলোয় রয়েছেন ঈশিতা।

 

View this post on Instagram

 

A post shared by GnG magazine (@gngmagazine)

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন ঈশিতা দত্ত শেঠ। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিতে দেখা যায় তাকে। সম্প্রতি একটি ম্যাগাজিনের হয়ে ফটোশুট করেছেন।

আরও পড়ুন -  PAN-Aadhaar কার্ড লিঙ্ক কাদের করতে হবে ৩১ মার্চের মধ্যে, নির্দেশিকার খুঁটিনাটি সরকারি জানুন

 তারই কিছু ঝলক নিজেই শেয়ার করে নিয়েছেন ঈশিতা। নিজের সেই বোল্ড ম্যাগাজিন ফটোশুটের সূত্র ধরেই চর্চিত অভিনেত্রী। উল্লেখ্য, ২০১৭ সালে বাতসাল শেঠের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী।

আরও পড়ুন -  Social Media: সোশ্যাল মিডিয়ায় ভুয়ো প্রতারণার হাত থেকে রক্ষা পেতে এক বিশেষ শিবির

‘জিএনজি’ ফ্যাশন ম্যাগাজিনের হয়েই সাম্প্রতিক বোল্ড ফটোশুটটি করেছেন ঈশিতা দত্ত শেঠ। তার ঝলক অবশ্য ইতিমধ্যেই মিলেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ছবিতে কালো অফ-শোল্ডার মনোকিনি ফ্লন্ট করতে দেখা গিয়েছে তাকে। মেসি হেয়ারে, মেসি লুকে, নুড মেকাপ নিয়েছিলেন ঈশিতা। পাশাপাশি নিজের বোল্ড লুক পুরোপুরি সেট করার জন্য পরেছিলেন ক্রিম রঙের একটি লং কোটও, উপরের বোতাম ছিল উন্মুক্ত।

ফটোশুটের খাতিরেই এই বেশে সুইমিং পুলের ধারে,  কখনো বসে, আবার কখনো দাঁড়িয়ে একাধিক বোল্ড পোজ দিতে দেখা গিয়েছে। সম্প্রতি নিজের সেই ফটোশুটের কিছু ঝলক শেয়ার করে নিয়েই নিজের ভক্তদের মাঝে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। বলাই বাহুল্য, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পারদ বাড়িয়েছেন অজয় দেবগনের অনস্ক্রিন কন্যা।

আরও পড়ুন -  June Malia: তুমুল নাচ বিধায়ক জুন মালিয়ার, কেন ?

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img