31 C
Kolkata
Friday, May 17, 2024

একের পর এক পুরুষের সাথে রতিক্রিয়া, প্রেমিকের ঋণ শোধ করার জন্য, ভর্তি যৌনতা সিরিজ ‘বিকাউ’, VIDEO

Must Read

এখনকার দিনে মানুষ অ্যাডাল্ট সিরিজ দেখা বেশি ভালবেশে ফেলেছেন। অবশ্য পছন্দ করছেন। যেমন, হরর, মিস্ট্রি, থ্রিলার, অ্যাকশন, কমেডির সাথে অ্যাডাল্ট বা বোল্ড কনটেন্টের চাহিদা বাড়ছে।

যারা মুখে বলেন যে, আমরা এরকম সাহসী অতিরঞ্জিত সিরিজ দেখি না, সেই রকম মানুষ বেশি দেখছেন। এই রকম কন্টেন্ট উপভোগ করছেন রিতিমতন তাড়িয়ে তাড়িয়ে। সেরকমই একটি সিরিজের কথা বলবো যা একান্ত বড়দের জন্য। ছোটদের সামনে এই ধরনের সিরিজ দেখবেন না।

আরও পড়ুন -  Short Film: একাধিক বেডসিন কয়েক মিনিটের শর্টফিল্মে, দরজা বন্ধ করে দেখবেন

এখনকার সময়ে ইন্টারনেটের দৌলতে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম হয়েছে। প্রায় প্রতিদিন নানান ধরনের সিরিজ মুক্তি পাচ্ছে। সিরিজগুলো খুবই ছোট, কিন্তু উত্তেজনায় ভরপুর থাকে সব দৃশ্যগুলি। নিজেকে আরও গরম রাখতে চাইলে দেখতে পারেন উল্লু অরিজিনালস-এর ‘বিকাউ’-সিরিজটি (Bikau Web Series on ULLU)।

‘বিকাউ’-সিরিজটি নিয়ে এই মুহূর্তে অনেকেই কথা বলছে এই জন্য, এখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য।প্রেম, প্রতারণা এবং যৌনতার সুড়সুড়ি দেওয়ার মত ঘটনা।

আরও পড়ুন -  Bold Web Series: ওয়েব সিরিজগুলি ইরোটিক, একলা দেখবেন, আগে এই রকম দৃশ্য দেখা যায়নি

গল্প এই রকম, নায়ক রঞ্জিত এবং তার প্রেমিকার মাঝে ভালোবাসা এবং শারীরিক চাহিদা রয়েছে ভরপুর পরিমাণে। একাধিক কামোদ্দীপক দৃশ্য আছে। পুরো গল্পের শেষে রয়েছে একটি রহস্য। একদিন রঞ্জিতের প্রেমিকা জানতে পারে যে, তার প্রেমিক ঋণগ্রস্ত। সেই কারণে সে হুমকির মুখোমুখি হয়েছে। শেষে, প্রেমিকের ঋণ শোধ করতে গিয়ে নিজেকে বিভিন্ন পুরুষের কাছে বিকিয়ে দেয় প্রেমিকা। একের পর এক পুরুষের সঙ্গে কুকর্মে লিপ্ত হতে শুরু করে রঞ্জিতের প্রেমিকা। এই নিয়ে গল্প সামনের দিকে এগোতে থাকে, তখন দর্শকদের হৃদয়ে বা মণে যা বলুন উত্তেজনা তৈরী করে দেয়। এক ঝলক দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  অন্তরঙ্গ হলেন গৃহবধূ, লজ্জার সীমা অতিক্রম করে মামাজির সাথে, উল্লু'র নতুন ওয়েব সিরিজ দেখুন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img