33 C
Kolkata
Monday, April 29, 2024

Short Film: একাধিক বেডসিন কয়েক মিনিটের শর্টফিল্মে, দরজা বন্ধ করে দেখবেন

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য। নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো আগেরকার দিনে। যখন সকলে ঘুমিয়ে পড়তো, সেই সময়ে মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি উপভোগ করতেন।

কিন্তু করোনার সময় গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে খুঁজে নিয়েছেন। নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হয়েছিলো সেই সময়ে। সেই রীতিটাই এখনো রয়ে গেছে।

সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার আলাদা একটা মজা আছে। দর্শকরা ভালোভাবে বুঝে গেছেন।

আরও পড়ুন -  Video: চুটিয়ে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব এই ভাবে নম্রতা মাল্লার সাথে, একা দেখুন

এই ওয়েব সিরিজগুলো সকলের সামনে দেখবেন না। অবশ্যই প্রাইভেসি লাগবে। এই সকল ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য এই ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়।

সেটা বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে এখন। বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম ও taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ হচ্ছে।

আরও পড়ুন -  নতুন ফটোশুটে অভিনেত্রী ঋতাভরী, পরনে ডেনিম জ্যাকেট এবং হট প‍্যান্ট !

যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই। আবার এই উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল।

এই নতুন প্রজন্ম তাঁদের প্রত্যেকের হাতেই একটা করে স্মার্টফোন রয়েছে। তাঁদের ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় পায় না, সেই সময় রাতে একটা মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান করে নিচ্ছে।

আরও পড়ুন -  Web Series-ছেলের সাথে অন্তরঙ্গ সৎ মা, বাচ্চাদের সামনে এই সিরিজটি দেখা যাবে না

বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি। কিন্তু এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

সম্প্রতি অসাধারণ একটি স্বল্প দৈর্ঘ্যের সিনেমার প্রত্যেকের মনের মধ্যে বেশি একটা উত্তেজনা তৈরি করে নিয়েছে। সিনেমার নাম rosalo joubon. পুরো সিনেমাটাই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img