34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Video: চুটিয়ে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব এই ভাবে নম্রতা মাল্লার সাথে, একা দেখুন

Must Read

অন্যতম ভোজপুরী অভিনেতা খেসারি লাল। শুধুমাত্র তিনি ভোজপুরী দর্শকরাই তাঁকে ভালোবাসেন তা কিন্তু নয়। এর কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে।

বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ এবং ছত্রিশগড় নয়। সারা দেশের সাথে বিদেশে ছড়িয়ে আছে তাঁর ভক্তরা। ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে আসার পরেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

আরও পড়ুন -  Turkey-Syria earthquake: হৃদয়স্পর্শী ছবি, সবাইকে আপ্লুত করছে

সেই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না। একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয় হয়। ভোজপুরী সিনেমা দুনিয়ায় তিনি থাকলেই যে কোন গান সুপার-ডুপার হিট।

এই রকম তারকা ভোজপুরী সিনেমা দুনিয়ায় খুব একটা দেখতে পাওয়া যায় না। তাঁর প্রত্যেকটি গান ইউটিউবে দারুন ভাবে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  Urfi Javed: ব্লাউজ-অন্তর্বাস ছাড়াই তুমুল নাচ উরফির, তোলপাড় সোশ্যাল মিডিয়া

দীনেশ লাল যাদব ও পবন সিং এর মতন অভিনেতাদের সাথে তিনি রীতি মতন পাল্লা দিয়ে আজকের দিনে জনপ্রিয় জায়গায় পৌঁছে গেছেন।

তাঁর অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই ভাইরাল হয়। সম্প্রতি একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের কাছে চলে গেছে।

আরও পড়ুন -  নিয়োগ বিজ্ঞপ্তি জারি রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া, চাকরিপ্রার্থীদের বিশাল সুযোগ

সম্প্রতি খেসারি লাল যাদব এর অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখতে পাওয়া গেছে,কালো রংয়ের একটি টি-শার্ট পরে দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করছেন এই প্রিয় অভিনেতা।এখানে তিনি অভিনয় করেছেন নম্রতা মাল্লার সাথে। এই গানের নাম কামার কি কামাই। তিনিও কমলা রঙের পোশাকে রয়েছেন এই গানে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img