31 C
Kolkata
Monday, May 6, 2024

নির্বাচকরা শুধুমাত্র Pant-Rahul নয়, এই ক্রিকেটারের দলে ফেরার পথ বন্ধ করলেন

Must Read

শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ ও ওডিআই সিরিজ উপলক্ষে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের দল নির্বাচকরা গত ২৩ ডিসেম্বর। দলে একাধিক অত্যাচর্য সিদ্ধান্ত নিয়েছেন চেতন শর্মার বোর্ড।

 শ্রীলঙ্কা সিরিজ থেকে বাদ পড়েন ভারতের ধারাবাহিক উইকেটরক্ষক ঋষভ পন্থ। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলিকেও আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে অব্যহতি দিয়েছে বিসিসিআই। কে এল রাহুল ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে।

ওয়ানডে সিরিজে জাতীয় দলে প্রত্যাবর্তন করবেন রাহুল, রোহিত সহ বিরাট কোহলি।

আরও পড়ুন -  মানবিকতার নজির সৃষ্টি করল জঙ্গলমহলের সারেঙ্গা থানার চিলতোড় গ্রাম এর সিভিক ভলেন্টিয়ার পিন্টু কুম্ভকার

ধারাবাহিকভাবে ব্যার্থতার কারণে ঋষভ পন্থের পাশাপাশি জাতীয় দল থেকে বাদ পড়েছেন সুইং কিং ভুবনেশ্বর কুমার। হতাশা জনক পারফরম্যান্স করেছেন ভুবি। সেই কারণে আসন্ন শ্রীলঙ্কা সফরে তাকে দল ছুট করেছে বিসিসিআই।

৩২ বছর বয়সী ভুবনেশ্বর কুমার আবার জাতীয় দলে খেলার সুযোগ পাবেন কিনা তা নিয়ে ইতিমধ্যে প্রশ্ন তোলা শুরু করেছে ভারতীয় ক্রিকেট প্রেমীরা। ডেথ ওভারে তার ব্যর্থতা চোখে পড়েছে সবার। সেই কারণে অভিজ্ঞ এই ক্রিকেটারের আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে ভাবতে শুরু করেছে তার সমর্থকরা।

আরও পড়ুন -  Cricketer Love Story: ভারতীয় এই ক্রিকেটার ফ্যাশন ডিজাইনের প্রেমে বোল্ড হয়েছেন, সমুদ্র তীরে বিয়ে করেছেন

 ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড: হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), সূর্যকুমার যাদব (সহ অধিনায়ক), ঈশান কিশাণ (উইকেটরক্ষক), ঋতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল , আরশদীপ সিং, হার্সেল প্যাটেল, উমরান মালিক, শিবম মাভি এবং মুকেশ কুমার।

 ভারতের ওডিআই স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), কে এল রাহুল (উইকেটরক্ষক), শুভমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ঈশান কিশান (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, মহম্মদ সামি, মহম্মদ সিরাজ, উমরান মালিক এবং আরশদীপ সিং।

আরও পড়ুন -  Rishabh Pant: উর্বশী রাউতেলা মহাবিপদে, ঋষভ পন্থ জবাব দিলেন

টি-টোয়েন্টি সিরিজের সময়সূচি

১ম টি২০: ৩ জানুয়ারি, মুম্বাই।
২য় টি২০: ৫ জানুয়ারি, পুনে।
তৃতীয় টি২০: ৭ জানুয়ারি, রাজকোট।

ওডিআই সিরিজের সময়সূচি

১ম ওডিআই: ১০ জানুয়ারি, গুয়াহাটি।
২য় ওডিআই: ১২ জানুয়ারি, কলকাতা।
তৃতীয় ওডিআই: ১৫ জানুয়ারি, তিরুবনন্তপুরম।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img