36 C
Kolkata
Friday, April 26, 2024

মানবিকতার নজির সৃষ্টি করল জঙ্গলমহলের সারেঙ্গা থানার চিলতোড় গ্রাম এর সিভিক ভলেন্টিয়ার পিন্টু কুম্ভকার

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   মানবিকতার নজির সৃষ্টি করল জঙ্গলমহলের সারেঙ্গা থানার চিলতোড় গ্রাম পঞ্চায়েতের বাগজাতা মোড়ে ডিউটি রত সিভিক ভলেন্টিয়ার পিন্টু কুম্ভকার। আজ সকাল নটা নাগাদ বাগজাতা মোড়ে ডিউটি রত অবস্থায় একটি মানিব্যাগ কুড়িয়ে পায় তাতে ৫০০০ টাকা, আধারকার্ড সহ বিভিন্ন কাগজপত্র ছিল। কুড়িয়ে পাওয়া আধার কার্ড দেখে পিন্টু তার বাড়ির ঠিকানায় যোগাযোগ করে এবং দশটা নাগাদ সেই ছেলেটি বাগজাতা মোড়ে এলে সিভিক ভলেন্টিয়ার পিন্টু কুম্ভকার তার হাতে তার হারিয়ে যাওয়া মানিব্যাগ টাকা ও অন্যান্য কাগজপত্র তুলে দেন।

আরও পড়ুন -  ঝড় নিয়ে অযথা আতঙ্কিত হবেন না, ভয় পাবেন না, পাশে আছে পুলিশ প্রশাসন

পিন্টুর এই সততায় বাগজাতা এলাকার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন। অন্যদিকে পিন্টু কুম্ভকার, অত্যন্ত গরিব বাড়ীর একজন উপার্জনকারী ব্যক্তি। গরীব হলেও লোভ তাকে ছুঁতে পারেনি তাই এলাকার নজির সৃষ্টি করে দৃষ্টান্ত স্হাপন করল পিন্টু কুম্ভকার। পিন্টুর এই সততায় গর্বিত সারেঙ্গা থানার পুলিসকর্মীরা এবং আই সি সুজিত ভট্টাচার্য। তিনি বলেন পিন্টুর এই সততায় আমি গর্বিত।

আরও পড়ুন -  টাকার ব্যাগ, মোবাইল ও আধার কার্ড কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিকের হাতে তুলে দিলো এক সিভিক ভলেন্টিয়ার

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img