33 C
Kolkata
Friday, April 19, 2024

টাকার ব্যাগ, মোবাইল ও আধার কার্ড কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিকের হাতে তুলে দিলো এক সিভিক ভলেন্টিয়ার

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   বেসরকারি বাসে পড়ে থাকা টাকার ব্যাগ, মোবাইল, আধার কার্ড কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিকের হাতে তুলে দিলো এক সিভিক ভলেন্টিয়ার। বুধবার দুপুরে ইংরেজবাজার থানার পুলিশ কর্তাদের উপস্থিতিতেই মানিকচকের বাসিন্দা ওই প্রকৃত মালিকের হাতে তার হারিয়ে যাওয়া সামগ্রী টাকার ব্যাগ তুলে দেন সিভিক ভলেন্টিয়ার পঙ্কজ মাঝি। তিনি ইংরেজবাজার থানার অন্তর্গত মালদা মেডিকেল কলেজ চত্বরে কর্মরত রয়েছেন।

আরও পড়ুন -  Ukraine: ব্যাপক ক্ষেপণাস্ত্র হামলা, ইউক্রেনে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মানিকচকের কোরিয়া সুলতানপুর এলাকার বাসিন্দা মনজুর শেখ মালদা শহরে বিশেষ কাজের জন্য আসছিলেন । তার সঙ্গে ছিল নগদ ১৬০০ টাকা, মোবাইল, আধার কার্ড।  কিন্তু ওই বেসরকারি বাসেই ছিলেন ইংরেজবাজারের খাসকোল এলাকার সিভিক ভলেন্টিয়ার পঙ্কজ মাঝি। মালদা শহরের রথবাড়ি  এলাকায় মানিকচকের বাসিন্দা মনজুর শেখ নেমে যাওয়ার পর ওই সিভিক ভলেন্টিয়ারের চোখে পরে বেসরকারি বাসে আধার কার্ড, টাকার ব্যাগ, মোবাইল পড়ে রয়েছে । সেগুলি কুড়িয়ে পাওয়ার পর ইংরেজবাজার থানায় ওই সিভিক ভলেন্টিয়ার জমা দেন। এরপর ব্যাগে থাকা পরিচয় পত্র মোবাইল নম্বর দেখেই প্রকৃত মালিক মনজুর শেখকে ফোন করে সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করতে বলা হয়। এরপরই সেই টাকার ব্যাগ, মোবাইল , আধার কার্ড তুলে দেওয়া হয় মনজুর শেখের হাতে।

ইংরেজবাজার থানার আইসি আশিস দাস জানিয়েছেন,  সিভিক ভলেন্টিয়ারের সততা এবং তার এই কর্তব্য আমরা গর্বিত । পুলিশ এবং সিভিক ভলেন্টিয়ার প্রত্যেকে এই ভাবেই সততার সঙ্গে যে কাজ করে চলেছে। এদিনও সিভিক ভলেন্টিয়ার যে সামগ্রীগুলো  পেয়েছিল সিটি প্রকৃত মালিকের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  Machlandpur Police Outpost: মছলন্দপুর পুলিশ ফাঁড়ির বিরুদ্ধে হাইকোর্টের দারস্থ হতে পারেন নির্যাতিতা

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img