31 C
Kolkata
Friday, April 26, 2024

Arijit Singh Concert: অরিজিৎ সিংয়ের শো বাতিল ইকোপার্কে, ‘অনুমতি নেওয়া হয়নি’, কেন?

বিজেপির দাবি তৃণমূল 'গেরুয়া' শব্দ শুনেই চটেছে

Must Read

 ইকো পার্কে অরিজিৎ সিংয়ের কনসার্ট বাতিল নিয়ে গতকাল থেকে সরগরম গোটা রাজ্য রাজনীতি।

রাজনৈতিক বিশেষজ্ঞরা এই কনসার্ট বাতিলের পিছনে রাজনীতির ‘গেরুয়া’ রং দেখতে পেয়েছেন। এবার ইকো পার্কে অরিজিত সিং এর কনসার্টের পারমিশন কেন বাতিল করা হল তা ব্যাখ্যা করেছেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। এই কনসার্ট বাতিলের পিছনে রয়েছে কি রাজনীতির রং? কি বললেন ববি হাকিম?

আরও পড়ুন -  Arijit Singh: মায়ের পর এবার প্রিয়জনকে হারালেন অরিজিৎ

ইকো পার্কে অরিজিৎ সিং এর কনসার্ট বাতিলের বিতর্ক প্রসঙ্গে সরাসরি ববি হাকিম জানিয়েছেন, “আমাদের এই সময় জি ২০ সম্মেলন চলছে। জি ২০এর প্রতিনিধিরা আসছেন। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টার তার বিপরীতেই রয়েছে। ওখানে কোনও আয়োজন করা যাচ্ছে না। ইকো পার্ক দেখার জন্য প্রচুর মানুষ আসেন। এই সময় আইন শৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলা করার সমস্যা রয়েছে। সেই জন্য বড় অনুষ্ঠানের আয়োজন করতে দেওয়া যাচ্ছে না।

আরও পড়ুন -  সাধারণ ক্ষমা ঘোষণা সেনাবাহিনীর, সু চিকে

সলমন খানের প্রোগ্রাম ছিল। অরিজিৎ সিংয়েরও প্রোগ্রাম ছিল। পুলিশ পারমিশন বা হিডকোর তরফেও কিছু আসেন। কীভাবে অনুমতি পেলেন জানি না। তবে কোনও পারমিশন দেওয়া হয়নি। সেইসাথে তিনি এও জানিয়েছেন যে, কনসার্টের টিকিট বিক্রি হয়ে যাওয়া উদ্যোক্তাদের চরম গাফিলতির পরিচয়। অরিজিৎ সিং অন্য কোথাও কনসার্ট করতে পারেন এবং সেই জন্য পারমিশন দেওয়া হবে।

আরও পড়ুন -  ‘আসল দুধই খাননি’, সমালোচকদের আবারো আক্রমণ করলেন দিলীপ ঘোষ

এই প্রসঙ্গে অন্য সুর ধরেছেন বিরোধীপক্ষ গেরুয়া শিবির। বিজেপির প্রথম সারির নেতৃত্বদের দাবি যে ফিল্ম ফেস্টিভ্যালের অনুষ্ঠানে অরিজিৎ সিং মুখ্যমন্ত্রীর সামনে ‘রং দে তু মহে গেরুয়া’ গানটি গেয়েছিলেন। সেই গেরুয়া শব্দের ব্যবহারেই হয়তো চটেছেন মুখ্যমন্ত্রী। আর তার জেরেই জনপ্রিয় শিল্পীকে কলকাতায় পারফর্ম করতে দেওয়া হচ্ছে না। এখন অরিজিৎ সিং এর কনসার্ট প্রসঙ্গ নিয়ে সম্মুখ সমরে তৃণমূল ও বিজেপি।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img