38 C
Kolkata
Friday, May 17, 2024

Apple’s Product: অ্যাপলের প্রডাক্ট লঞ্চিং, ৮ মার্চ হতে পারে

Must Read

 অ্যাপলের নতুন গেজেটের জন্য অপেক্ষা করছেন অনুরাগীরা। ক্যালিফোর্নিয়ার সিলিকন ভ্যালিও তাদেরকে হতাশ করবে না। আসছে মার্চে অ্যাপলের নতুন আইফোন এবং আইপ্যাডের পাশাপাশি ম্যাকবুকের হালনাগাদ সংস্করন আসছে বলে চাওর হয়েছে। অ্যাপলের ২০২২ সালের রটনার বেশিরভাগই কোম্পানিটির নির্ভরযোগ্য পর্যবেক্ষক ব্লুমবার্গের মার্ক গুরম্যান থেকে এসেছে। তিনি আশা করছেন, আগামি ৮ মার্চ একটি ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন ডিভাইসগুলোর ঘোষণা  হবে। তবে এ বিষয়ে অ্যাপলের পক্ষ থেকে কিছু জানানো হয় নি।

আরও পড়ুন -  'ভ্যাকসিন মৈত্রী' নীতি যাতে বাধাহীন হয় সে বিষয়ে প্রধানমন্ত্রী বিশেষ জোর দিয়েছেন বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী

আইপ্যাড এয়ারগত বছরটি ছিলো নতুন আইপ্যাড মিনি এবং আইপ্যাড প্রোর। তাই ধারণা করা হচ্ছে, আইপ্যাডএয়ার এখন উন্মোচনের অপেক্ষায়। এছাড়া মিনি এবং প্রোতে এ১৫ চিপ যুক্ত করা হয়েছে। তবে মার্চে নতুন আইপ্যাড প্রো আসছে বলে আশা করা যাচ্ছে না।আইফোন এসই ২০২২মার্চে আইফোন১৪ আসছে না। এজন্য সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন -  Fashion: সোহা, নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহে হাঁটবেন

আগামী মাসের অনুষ্ঠানে অ্যাপলের কমমূল্যের স্মার্টফোন আইফোন এসই হালনাগাদের ওপর জোর দেয়া হবে। এই আইফোনের ২০২০ সালের সংস্করনে ব্লাজিং ফাস্ট প্রসেসর, উন্নতমানের বডি এবং সলিড কানেক্টেভিটি পাওয়া যাবে, আইফোনটির দাম পড়বে ৩৯৯ ডলার।আশা করা হচ্ছে আইফোনে মূল পরিবর্তনটি হবে এটিতে ফাইভজি সমর্থন করা। এছাড়া এ১৫ প্র্রসেসর এবং ক্যামেরাও উন্নত করা হবে। তবে ছোট ফর্ম ফ্যাক্টর এবং টাচ আইডি বোতাম থেকে যাবে। ম্যাকবুকসবলা হচ্ছে অ্যাপেল একটি নতুন এমটু অ্যাপল সিলিকন প্রসেসর আনবে। এটি হালনাগাদ করা ১৩ ইঞ্চির ম্যাকবুক প্রোতে যুক্ত করা হবে। তবে এর টাচ বারটি থেকে যাবে।

আরও পড়ুন -  Hilsa Price: মাইকিং করে চলছে বিক্রি, এক কেজির ইলিশ ৫০০ টাকায়! হ্যাঁ

সূত্রঃ   ইন্টারনেট

Latest News

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির সাথে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img