38 C
Kolkata
Thursday, May 2, 2024

VIDEO: নাইটি-তে এই জিনিস করলেন রানি চ্যাটার্জি, ভিডিও দেখে চোখ বন্ধ রাখলেন ভক্তরা

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটজগতে। এখানে গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে রানি চ্যাটার্জী এবং রাকেশ শর্মাকে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স এর উষ্ণতা বাড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন ভিউজ লাখের ঘরে রয়েছে।

আরও পড়ুন -  মালাইকা অরোরার সাথে বিচ্ছেদ অর্জুন কাপুরের এই অভিনেত্রীর জন্য, ৫ বছরের সম্পর্ক চুরমার

রানি চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির খুব জনপ্রিয়, সুন্দরী এবং লাস্যময়ী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। ভাইরাল হওয়া ভিডিওতে ‘এ গুদগুদি রাজাজি’ এই গানের তালেই পর্দায় রাকেশের সাথে বন্ধ ঘরে একই বিছানায় চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্য প্রতি সেকেন্ডে, এই সিরিজ হেডফোন ছাড়া দেখবেন না

তার নাচের ভঙ্গিমা দেখার মতন ছিল। এই দুইজনের সেই রোমান্টিক দৃশ্য দর্শকরাও খুশি মনে তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছিলেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা গিয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া গানের ভিডিওটি ‘ওয়েব ডিজে ধামাকা’ থেকেই ২ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন সেই ঝলক ১০ লাখেরও বেশি মানুষের কাছে চলে গেছে।

আরও পড়ুন -  Football King Pele: ফুটবল সম্রাট পেলে, কখন-কোথায় সমাহিত হবেন

উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘জয় মেহরারু জয় সাসুরাই’র। গানটি কল্পনার কন্ঠে শোনা গেছে। গানটি ডিজে রবি রিমিক্স করেছিলেন। ২ বছর আগের এই ঝলকের সূত্র নিয়ে আবার চর্চিত এই অনস্ক্রিন অভিনেতা ও অভিনেত্রী।

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img