37 C
Kolkata
Friday, May 17, 2024

ঘনিষ্ঠ দৃশ্য প্রতি সেকেন্ডে, এই সিরিজ হেডফোন ছাড়া দেখবেন না

Must Read

এখনকার দিনে দর্শকদের কাছে দারুন জনপ্রিয়তা লাভ করেছে ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ বা ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো প্রায় সব ওয়েবসিরিজ। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ।

এখানে গল্প এবং দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যেটা মানুষের একান্ত সময়ের সঙ্গী হয়েছে। এই প্রতিবেদনে এক ওয়েবসিরিজের কথা হবে যেটা দেখলে ‘প্রাইভেসি’ খুঁজে নিতে হবে।

আরও পড়ুন -  যুবতীর কুকীর্তি তিন বৃদ্ধকে প্রেমের জালে ফাঁসিয়ে, বাচ্চাদের সামনে দেখবেন না ওয়েব সিরিজটি

সম্প্রতি এরকম এক ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পেয়েছে। দর্শকদের মধ্যে এই সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে দিনদিন।এরকম ওয়েবসিরিজ তৈরি করে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ ইত্যাদি ওটিটি প্ল্যাটফর্মের। এই প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে।এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া ফেলেছে সামাজিক মাধ্যম গুলিতে।

আরও পড়ুন -  ভারতের মধ্যে এক নম্বরে রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়

এই সিরিজটির নাম হল ‘গেছি’। সিরিজেও গল্প একটু আলাদা। সিরিজের প্রথমে দেখা যাচ্ছে একটি গ্রাম্য পরিবেশ, যেখানে পুরুষেরা সব ক্ষেত্রেই সমাজপতি হিসেবে পরিগণিত হন। তাদের উপর শারীরিক এবং মানসিক অত্যাচারও করা হয়। সেই সব সহ্যর সীমা চাড়িয়ে গেলে তখন প্রতিবাদ শুরু করেন মহিলারা। এর মধ্যে একদিন ঘটে একটি অপ্রত্যাশিত ঘটনা।

আরও পড়ুন -  North Korea: উত্তর কোরিয়া আবারও ক্ষেপণাস্ত্র নিক্ষেপ, সতর্কতা জাপানের

সিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। প্রতিটি দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অঙ্কিতা ডেভ, রানী চ্যাটার্জি এবং প্রিয়া গামরের মতন অভিনেত্রীরা। অপরদিকে অন্যদিকে অন্যান্য সব চরিত্রে অভিনয় করেছেন অনেক উদীয়মান শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে অবশ্যই ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে দেখতে হবে।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img