37 C
Kolkata
Friday, May 17, 2024

যুবতীর কুকীর্তি তিন বৃদ্ধকে প্রেমের জালে ফাঁসিয়ে, বাচ্চাদের সামনে দেখবেন না ওয়েব সিরিজটি

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। ‘ওয়াও’ ওটিটি পর পর নিয়ে আসছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম করছে। এই ওটিটির সাবস্ক্রিপশনের ক্ষেত্রে সমস্যা থাকলেও সাবস্ক্রাইবারের সংখ্যা অনেক।

এই ওয়েব সিরিজগুলি বি গ্রেড। এই ওয়েব সিরিজগুলির অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় নজর কাড়তে পারে না। তার ফলে ভরপুর যৌনতার মশলা দিয়ে ওয়েব সিরিজগুলির গল্প তৈরি করে। চলতি বছরের সেপ্টেম্বর মাসে ওয়াও-এ স্ট্রিম হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘পেয়ারি বুড্ঢো মেঁ ফাস গয়ি’।

আরও পড়ুন -  Conflict: শুভশ্রী'র স্বামী ও মিথিলার স্বামী, দ্বন্দ্বে জড়ালেন !

ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার ওয়াও-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে গত 8 ই সেপ্টেম্বর।

এই ওয়েব সিরিজে রয়েছে পেয়ারি নামে একটি মেয়ে। তার প্রেমিক একটি বাড়িতে কাজ করেন। আবার সেই বাড়িতে থাকে তিন জন অবিবাহিত বৃদ্ধ। সেই বৃদ্ধদের কাকার মৃত্যুর পর তারা প্রচুর অর্থ পায়।

পেয়ারি এবং তার প্রেমিক দুইজনে মিলে সেই অর্থ আত্মসাৎ করার প্ল্যান তৈরি করে। পেয়ারি বলে, এই অর্থ আত্মসাৎ-এর জন্য এই সব বৃদ্ধদের ফাঁসাতে হবে। তার মধ্যেই বৃদ্ধরা ফিরে আসে। তাদের মধ্যে একজনের সাথে পেয়ারি যৌন সম্পর্ক স্থাপন করে ফেলে। তারপর আবার অন্য একটি বৃদ্ধের ঘরে অন্তর্বাসের উপর ড্রেসিং গাউন পরে যায় পেয়ারি। ওই বৃদ্ধ তার প্রতি শারীরিক আকর্ষণ বোধ করতে থাকে। ওই বৃদ্ধের সাথেও যৌনতার খেলায় মাতে পেয়ারি।

আরও পড়ুন -  এনআরডিসি এবং এনএএল মহাকাশ ইঞ্জিনিয়ারিং সংক্রান্ত স্টার্ট-আপগুলিকে উৎসাহিত করবে

আরেক বৃদ্ধ বলে, সে পেয়ারিকে অর্থ দেবে। এর পরিবর্তে পেয়ারিকে তার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হতে হবে। ওই বৃদ্ধের সাথেও শারীরিক সম্পর্ক স্থাপন করে পেয়ারি। এবার পেয়ারির প্রেমিক পুলিশের ভয় পায়। অন্যদিকে তিন বৃদ্ধের মধ্যে দুই জন পেয়ারিকে বিয়ে করতে চায়। এবার পেয়ারিও বাড়ি থেকে পালায়। তার প্রেমিক বৃদ্ধদের কাছে তার স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার কারণ দেখিয়ে ছুটি নিতে চায়।পেয়ারি এবং তার প্রেমিক কি পারবে ওই বৃদ্ধদের অর্থ নিতে? সব কিছু দেখতে বা জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে এই ওয়াও অ্যাপটি।

আরও পড়ুন -  হালিশহর পৌরসভার লোকসংস্কৃতি ভবনে আয়োজিত হল তৃণমূল কংগ্রেসের কর্মীসভা

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img