31 C
Kolkata
Tuesday, May 21, 2024

Conflict: শুভশ্রী’র স্বামী ও মিথিলার স্বামী, দ্বন্দ্বে জড়ালেন !

Must Read

শুভশ্রী গাঙ্গুলি ও রাফিয়াত রশিদ মিথিলা। দুইজনেই বিয়ে করেছেন নির্মাতাকে। টলিউডের হিট নির্মাতা রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন শুভশ্রী, আর মিথিলা বিয়ে করেছেন খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জিকে।

গতকাল শুক্রবার, সৃজিত ও রাজ দু’জনেরই সিনেমা মুক্তি পেয়েছে। আর সেই সিনেমাকে কেন্দ্র করেই দ্বন্দ্ব জড়ালেন।

আরও পড়ুন -  Subhashree Ganguly: স্লিভলেস ব্লাউজ, ফিনফিনে শাড়ি, লাস্যময়ী শুভশ্রী-কে দেখে নেটজনতা মুগ্ধ

সৃজিত মুখার্জি পরিচালিত নতুন সিনেমা ‘এক্স=প্রেম’। অন্যদিকে রাজ চক্রবর্তীর ‘হাবজি গাবজি’। এর মধ্যে রাজের সিনেমাটি প্রদর্শিত হচ্ছে নন্দনে। যেটা সরকারের অর্থায়ন ও ব্যবস্থাপনায় পরিচালিত হয়। একই প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের জন্য আবেদন করেছিলেন সৃজিতও। কিন্তু তার আবেদন গৃহীত হয়নি।

আরও পড়ুন -  যেমন কথা তেমনি কাজ, রাজ কোভিড আক্রান্তদের জন্য হাসপাতাল তৈরির কাজ শুরু করলেন

এ কারণেই ক্ষেপেছেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিয়েছেন নির্মাতা। লিখেছেন, ‘একই দিনে মুক্তি পাচ্ছে দুইটি সিনেমা। দুইজনেই নন্দন ১-এর জন্য আবেদন করেছিলাম। কিন্তু মাত্র এক জন ছাড়পত্র পেয়েছেন। আদর্শগত এবং ন্যায়সম্মতভাবে হয় দুইটি সিনেমাই ছাড়পত্র পাওয়ার কথা, নয়তো কেউ পাবে না। এটা কেন হলো? কারণ, যদিও সব সিনেমাই সমান, কিছু সিনেমা অন্যদের তুলনায় বেশিই সমান।’

আরও পড়ুন -  Julian Assange: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জুলিয়ান অ্যাসাঞ্জ, কারাগারেই বিয়ে হবে

সৃজিতের স্পষ্ট ইঙ্গিত রাজের রাজনৈতিক অবস্থানের দিকে। ক্ষমতাসীন দল তৃণমূলের বিধায়ক রাজ। এই সুবাদে তিনি প্রাধান্য পেয়েছেন, এমনটাই সৃজিতের ধারণা।

Latest News

Dance Video: ‘ফাগুনের মোহনায়’, হলুদ শাড়িতে অসাধারণ নাচ সুন্দরী তরুণীর ভিডিও ভাইরাল!

'ফাগুনের মোহনায়', হলুদ শাড়িতে অসাধারণ নাচ সুন্দরী তরুণীর ভিডিও ভাইরাল! ইনস্টাগ্রামে তুঙ্গে অদ্রিজার নৃত্য। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় তরুণীদের নৃত্যের ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img