33 C
Kolkata
Thursday, May 2, 2024

Subhashree Ganguly: স্লিভলেস ব্লাউজ, ফিনফিনে শাড়ি, লাস্যময়ী শুভশ্রী-কে দেখে নেটজনতা মুগ্ধ

Must Read

 শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)র অনেকগুলি ফিল্ম রিলিজ করলেও প্রতিটিই বিতর্কিত। রিলিজ করেছে তাঁর আগামী ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এর টিজার। 6 ই সেপ্টেম্বর রিলিজ করতে চলেছে এই ফিল্মের ট্রেলার। শুভশ্রী শেয়ার করলেন তাঁর একটি ছবি।

ইন্সটাগ্রামে শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়ি। শাড়ি জুড়ে বসানো সাদা রঙের স্টোন। তার সাথে সবুজ স্লিভলেস ব্লাউজ পরেছেন শুভশ্রী। ব্লাউজটি সামান্য ডিপ নেক হওয়ার কারণে শুভশ্রীর ক্লিভেজ ঈষৎ উন্মুক্ত। এই সাজের সাথে শুভশ্রীর হাতে রয়েছে স্টোন স্টাডেড চূড় ও কানে শ‍্যান্ডেলিয়র দুল। বাঁ হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। চুল খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন শুভশ্রী। ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশনে দুটি সবুজ রঙের ইমোজি দিয়েছেন।

আরও পড়ুন -  বোল্ড ফটোশ্যুট করে অন্তঃসত্ত্বা শুভশ্রী মাতিয়ে দিলেন নেট ভক্তদের, হট চাহনিতে ইঙ্গিত করছে ‘আবার প্রলয়’ আসছে!

চলতি বছর শুভশ্রী অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’ মুক্তি পেয়েছে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। শিশুদের মোবাইল গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছিল এই ফিল্ম। ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। রাজ পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পেয়েছিল স্বাধীনতা দিবসের প্রাক্কালে। এই ফিল্ম বয়কটের ডাক দিয়েছিলেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Ray)।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শুভশ্রী'র বাবা স্কুলের মধ্যেই নিগ্রহের শিকার

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img