38 C
Kolkata
Thursday, May 2, 2024

মুশফিকুর রহিম, টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন

Must Read

 এশিয়া কাপ থেকে বাদ পড়ে দেশে ফেরার একদিন পরই টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা করলেন   বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

সম্প্রতি মুশফিকুর রহিমের ধীর গতির পারফর্মেন্সের কারণে টি-টোয়েন্টি দলে তার জায়গা বেশ নড়বড়ে হয়ে যায়। জিম্বাবুয়ে সফরেরও টি-টোয়েন্টি দলে ছিলেন না, তাকে ‘বিশ্রাম’ দেয়ার কথা জানিয়েছিলো।

 এশিয়া কাপ দিয়ে আবার ক্রিকেটের ফরম্যাটের দলে ফিরেছিলেন ৩৫ বছর বয়সী এই ক্রিকেটার। আশানুরূপ ফল করতে পারেনি। ব্যাট হাতে এবং উইকেটের পিছনে ফিল্ডিংয়েও ছিলেন ব্যর্থ।

আরও পড়ুন -  Aaron Finch: বিদায় জানালেন অ্যারন ফিঞ্চ, আন্তর্জাতিক ক্রিকেটকে

এশিয়া কাপ থেকে বাদ পড়ে দেশে ফেরার একদিন পরই রবিবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অবসরের ঘোষণা করেন মুশফিক। ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, সবাইকে নমস্কার এবং শুভেচ্ছা। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভাল এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুণ্ঠ সমর্থন আমার প্রেরণা। টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে, বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো।

আরও পড়ুন -  Work from Home: এক তৃতীয়াংশ ইউরোপীয়, কাজ করতে চান বাড়িতে বসে

 আরও যোগ করেন, আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরও কিছু নিয়ে আসতে পারবো দেশের জন্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগসহ (বিপিএল) অন্যান্য ফ্রেঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাবো টি টোয়েন্টি ফরম্যাটে। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ।

আরও পড়ুন -  Manchester United Stars: হিমালয় অপটিক্যাল স্টোরে, ম্যানচেস্টার ইউনাইটেড স্টারস

মুশফিকুর রহিম ২০০৬ সালে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে নিজের ক্যারিয়ার শুরু করেন।

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img