33 C
Kolkata
Friday, April 19, 2024

Anubrata Mondal: নৈতিক কর্তব্য অনুব্রত মণ্ডলের পাশে থাকাটাঃ শতাব্দী রায়

Must Read

 গরু পাচার কাণ্ডে অনুব্রত মন্ডলকে (Anubrata Mondal) দশ বার সিবিআই তলব করে, বীরভূমের বাহুবলী জানান তিনি অসুস্থ। শেষে গত ১১ অগস্ট, বৃহস্পতিবার বোলপুরের বাড়ি থেকে গ্রেফতার করা হয় অনুব্রত মণ্ডলকে।

বর্তমানে আছেন আসানসোল সংশোধানাগারে। আগামী বুধবার রয়েছে মামলার শুনানি। এদিন হয়তো স্বশরীরে তাকে কোর্টে হাজিরা নাও দিতে হতে পারে, পার্থ ও অর্পিতার মতন জেলে বসেই ভার্চুয়াল মাধ্যমে আদালতে পেশ হবেন।

আরও পড়ুন -  সুবিচারের আশায় মালদা জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হলেন এক অসহায় মা

সম্প্রতি,বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy) বুক ফুলিয়ে অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ান। জনসাধারণকে নৈতিক কর্তব্য শেখাতে তৎপর শতাব্দী রায়। জনসাধারণের মনে নানান প্রশ্ন উকি দিচ্ছে। বীরভূমে থেকে গরু পাচার কান্ড কি অনুব্রত একা হাতে সামলাতেন, নাকি দলের অন্যান্য মাথা এতে যুক্ত? এই রকম প্রশ্ন উকি দিচ্ছে জনসাধারণের মনে। শতাব্দী রায়ের সাপোর্ট এই প্রশ্নের গুরুত্বকে আরো বেশি করে প্রভাবিত করছে।

আরও পড়ুন -  United States: স্কুল কর্মকর্তা গ্রেপ্তার, শিশুদের টিফিন চুরির অভিযোগে, যুক্তরাষ্ট্রে

অনুব্রত মন্ডল গরু পাচার কাণ্ডে ধৃত, সেখানে তৃণমূল সংসদের অনুব্রত মণ্ডলের পাশে থাকা বার্তা যথেষ্ট জল্পনার সৃষ্টি করেছে। বীরভূমের খয়রাশোলের মাঠে একটি জনসভার আয়োজন করেন শতাব্দী রায়। সেখানে এসেই তিনি প্রধান বার্তা দেন অনুব্রত মণ্ডলের হয়েই।

আরও পড়ুন -  ১৪ দিনের জেল হেফাজতে বীরভূমের কেষ্ট, খারিজ অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img