40 C
Kolkata
Monday, April 29, 2024

Urfi Javed; মাত্র ২টি ফুল দিয়ে ঢাকলেন বুক, ইন্টারনেটে ফাটিয়ে তোলপাড় করে দিলেন উরফি জাভেদ

Must Read

উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের কাছে আসা বা পরিচিতি পাওয়া। কিন্তু সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেই রকম নিজের প্রভাব বিস্তার করতে পারেননি এই অভিনেত্রী।

এখনকার সময়ে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বেঁধে যাবে। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের মাঝে। কিছু না কিছু কারণে চর্চায় চলে আসেন মিডিয়া জগতে।

আরও পড়ুন -  Mulayam Singh Yadav: মুলায়ম সিং যাদবের মৃত্যু, প্রবীণ রাজনীতিবিদ

মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে রাজি, এখন স্পষ্ট সকলের কাছেই।

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক এবং মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক। সেই অদ্ভুত পোশাকের সূত্র নিয়ে প্রায়ই মিডিয়ার পাতায় এবং নেটদর্শকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে।

এই মুহূর্তে অভিনেত্রীর সাম্প্রতিক একটি লুক একাংশের মাঝে ভাইরাল হতে দেখা গিয়েছে। অভিনেত্রীকে দেখে কথা বলতে পারছেন না অধিকাংশই।

আরও পড়ুন -  Nora Fatehi: নোরা ব্যাগি ব্লু ব্লেজারে আবার উষ্ণতা ছড়ালেন, এই দেখে ‘হায় গর্মি’ বলতে শুরু ভক্তদের

সাম্প্রতিক ঝলকে অভিনেত্রীকে দুটি বড় তৈরি করা সবুজ পাতার মতো ফুলের সাহায্যে নিয়ে নিজের শরীরের গোপন অংশ ঢাকতে দেখা গিয়েছে। সেখানে চোখের ছবিও আঁকা আছে। খুব সম্ভবত ব্রা-লেট হিসাবেই কাজে লাগিয়েছেন এই ফুল দুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এদিন তার এই লুক সেট করতে সহায়তা করেছিলেন শ্বেতা মাহাদিক। অন্য ধরনের হেয়ার স্টাইলে ডেনিমের বোতাম খুলেই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। নিউড মেকাপেই এদিন নিজের লুক ক্যারি করেছেন।

আরও পড়ুন -  Wasim Akram: ওয়াসিম আকরাম পাকিস্তান দলের সত্য সামনে আনলেন, সত্যতার কথা জানালেন

বলাই বাহুল্য, অভিনেত্রীর সম্প্রতিক লুক দেখে কথা হারিয়েছেন অধিকাংশ নেটদর্শকরা। কারোর মতে, তাকে দেশ থেকেই বার করে দেওয়া উচিৎ। অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই নানান রকমের এই ধরনের মন্তব্য চোখে পড়বে। এই ধরনের মন্তব্য যে অভিনেত্রীর উপর কোনোরকম নেতিবাচক প্রভাব ফেলতে পারে না, তা আলাদাভাবে বলার দরকার নেই।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img