40 C
Kolkata
Monday, April 29, 2024

Nora Fatehi: নোরা ব্যাগি ব্লু ব্লেজারে আবার উষ্ণতা ছড়ালেন, এই দেখে ‘হায় গর্মি’ বলতে শুরু ভক্তদের

Must Read

Nora Fatehi: নোরা ব্যাগি ব্লু ব্লেজারে আবার উষ্ণতা ছড়ালেন, এই দেখে ‘হায় গর্মি’ বলতে শুরু ভক্তদের।

অপরিচিত নয় কারোর কাছেই নোরা ফাতেহি নামটা। বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। বলিউডের বহু ছবিতে কাজ করে ফেলেছেন। হিন্দি ছাড়াও একাধিক ভাষার ছবিতে দেখা গিয়েছে।

ভালো অভিনেত্রীর সাথে তিনি একজন ভালো নৃত্যশিল্পী। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় আসেন মিডিয়াতে। এই বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্ট তিনি। সব লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়। সম্প্রতি আবার নোরা ফাতেহি মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন তার সাম্প্রতিক বোল্ড লুকের কারণে।

আরও পড়ুন -  Video: কয়েক মিনিটের ভিডিও যথেষ্ট, একবার শুয়ে, আবার কখনো কুর্তি তুলে, ভাইরাল গোরি নাগোরির সেই পারফরম্যান্স

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় খুব সক্রিয় তিনি। নেটদুনিয়ায় প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেন। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও সোশ্যাল মিডিয়ার পাতায় বহু।

পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই আটকে থাকে তার উপরে। নানান সময়ে বিভিন্ন লুকে দেখা দেন, তখন নজর কাড়ে সবার। এই মুহূর্তে নিজের সাম্প্রতিক সাজের সূত্র নিয়ে একাংশের রাতের ঘুম কেড়ে নিয়েছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

খুব সম্প্রতি অভিনেত্রী একটি সাহসী ফটোশুটে অংশ গ্রহণ করেছিলেন। এদিন একেবারে বোল্ড লুকেই ক্যামেরার সামনে দেখা দিয়েছিলেন। ব্যাগি ব্লু ব্লেজারে সাথে মানানসই শর্ট স্কার্টে সেজেছিলেন তিনি। পরেছিলেন স্পোর্টস ব্রাও। মানানসই মূল্যবান ঘড়ির পাশাপাশি পরেছিলেন মূল্যবান নেকলেস এবং আংটি। স্টাইলিশ হেয়ারে নিউড মেকাপ নিয়েছিলেন।

আরও পড়ুন -  Bollywood Actress: ফ্যানদের নিয়ন্ত্রণহীন করছেন এই সমস্ত টিভি অভিনেত্রীরা, বডি ট্রান্সফারমেশান করে

পরেছিলেন মানানসই স্টিলেটো। ফটোশুটে নিজের হাসি দিয়ে ঘায়েল করেছেন নেটদর্শকদের। উষ্ণতা ছড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ার পাতাতেও।

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img