39 C
Kolkata
Friday, May 3, 2024

মালাইকা অরোরার সাথে বিচ্ছেদ অর্জুন কাপুরের এই অভিনেত্রীর জন্য, ৫ বছরের সম্পর্ক চুরমার

Must Read

চর্চিত মিডিয়ার পাতায় মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক শুরু থেকে। প্রায় দশবছরের ছোট অভিনেতার সঙ্গে মালাইকার প্রেম নিয়ে সমালোচনা হয়েছিলো সাধারণ থেকে মিডিয়ামহলে। তখন সেইসমস্ত সমালোচনা কোনোভাবেই টলাতে পারেনি তাদের।

বেশ কয়েকদিন ধরেই বি-টাউনের এই চর্চিত তারকা জুটির বিচ্ছেদের খবর সামনে এসেছে। অর্জুন কাপুরের একটি ভিডিও নেটদর্শকদের একাংশের মাঝে ভাইরাল হতেই, সীলমোহর দিচ্ছেন অনেকেই।

আরও পড়ুন -  প্রায় ১১ফুট লম্বা অজগর

‘পিআর বলিউড’এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। তার সূত্র নিয়ে অর্জুন কাপুরের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।এই ভিডিওর তিনি কাউকে একটা উদ্দেশ্য করে সরাসরি বেশ কয়েকটি প্রশ্ন ছুড়ে দিয়েছেন। সেইটা শুনে অধিকাংশের মনে হয়েছে, তিনি মালাইকাকে উদ্দেশ্য করেই বলেছেন।

মালাইকারও শেয়ার করে নেওয়া একটি স্টোরি দেখে সন্দেহ জন্মেছে একাংশের মনে। এই মুহূর্তে একাংশের মতে নিজেদের এই সমস্ত ভিডিও এবং পোস্টের সূত্র নিয়ে নিজেদের বিচ্ছেদে সীলমোহর দিয়েছেন এই চর্চিত তারকা জুটি।

আরও পড়ুন -  World Cup: ব্রাজিল- কলম্বিয়া, আর্জেন্টিনা - উরুগুয়ে

সূত্রের দাবি, তারা একে অপরের সমস্ত পরিবারের সদস্যদের আনফলো করে দিয়েছেন। ফলো করছেন না দুজন দুজনকেও। কিন্তু এই দাবি যে পুরোপুরি মিথ্যে, সেকথা সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আগে এই দুইজন একে অপরের সাথে কাটানো সমস্ত মুহূর্তের ছবি এখনো তাদের সোশ্যাল অ্যাকাউন্টে নজর দিলেই দেখা যাবে। বিচ্ছেদ নিয়ে এই তারকা জুটি এখনো পর্যন্ত প্রকাশ্যে কোনো রকম কোনো মন্তব্য করেননি।

আরও পড়ুন -  Rahul-Disha: অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়, হানিমুন রাহুল-দিশার

এই খবরের সত্যতা ঠিক কতটা, তা এখনই বলা সম্ভব নয়। টুকরো টুকরো প্রমাণ মিললেও বিচ্ছেদ প্রসঙ্গে জোর দিয়ে বলার মতো এখনো পর্যন্ত কোনো প্রমাণ পাওয়া যায়নি।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img