31 C
Kolkata
Sunday, April 28, 2024

Vicky-Katrina: সিদ্ধি বিনায়কের মন্দিরে ক্যাটরিনা কাইফ, শাশুড়িকে নিয়ে, মা হওয়ার আনন্দে, ছবি ভাইরাল

Must Read

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল ২০২২’এর ৯’ই ডিসেম্বর নিজেদের বিয়ের একবছর পূরণ করেছেন।

মিডিয়ার পাতায় তাদের নিয়ে কম চর্চা হয়নি সেইসময়ে। কখনোই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোন কথা বলেননি তারা। বিয়ের পর প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় একে অপরের প্রতি নিজেদের ভালবাসা জাহির করে থাকেন।

 তার একাধিক ঝলক রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে, যা দেখে নেটনাগরিকদের একাংশের মনে হয়েছে অভিনেত্রী খুব শীঘ্রই মা হতে চলেছেন।

আরও পড়ুন -  IND Vs PAK: মেলবোর্নের ওয়েদার রিপোর্ট কি বলছে? ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ

উল্লেখ্য, চলতি বছরের শুরুটাও একে অপরের সাথে খুব ভালোভাবেই কাটিয়েছেন এই তারকা জুটি। নতুন বছর শুরু হতে না হতেই স্বামী ভিকি কৌশল এবং শাশুড়ি বীণা কৌশলকে সাথে নিয়েই দেখা দিয়েছেন সিদ্ধি বিনায়কের মন্দিরে। সিদ্ধি বিনায়ক গণেশকে মনস্কামনা জানিয়ে তার আশীর্বাদ নিয়েই শুরু করছেন নতুন বছর। আর সেই ঝলকই এই মুহূর্তে ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়ার পাতাতে।

বলাই বাহুল্য, সেই ছবির সূত্র ধরেই একাংশের মত তিনি খুব শীঘ্রই সুখবর দিতে চলেছেন। এই মুহূর্তে নেটদুনিয়ায় নেটনাগরিকদের মাঝে তুমুল চর্চিত।

আরও পড়ুন -  Vicky Kaushal: ভিকি কৌশল অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ, এই সবে বিয়ে হলো! ক্যাটরিনা কি জানে ?

এদিন সিদ্ধি বিনায়কের মন্দিরে ভালো করে পূজো করার পাশাপাশি ভোগও নিবেদন করেছিলেন তারা। গলায় নিয়েছিলেন সাধারণ নামাবলিও। পুজো দিতে গিয়ে একেবারে সাধারণ পোশাকেই ছিলেন তারা। এদিন অভিনেতা সাদা শার্ট ও অফ-হোয়াইট প্যান্টে দেখা দিয়েছিলেন। পাশাপাশি অভিনেত্রী সবুজ রঙের একটি সালোয়ার স্যুটে দেখা দিয়েছিলেন এদিন।

কপালে পরেছিলেন মন্দির থেকে লাগিয়ে দেওয়া টিপও। বলাই বাহুল্য, নিজের কাছের মানুষদের সাথে নিয়ে বছরের শুরুটা সিদ্ধি বিনায়কের আশীর্বাদ নিয়েই শুরু করলেন তারা।

আরও পড়ুন -  Katrina Kaif: মা হওয়ার গুঞ্জন এবার ক্যাটরিনার!

এর মাঝেই নেটনাগরিকদের একাংশ মুগ্ধ হয়েছেন অভিনেত্রীর সরলতা দেখে। অভিনেত্রীর রূপের উজ্জ্বলতা দেখে তারা আবারো প্রশ্ন তুলেছেন, তার মা হওয়া নিয়ে! অনেকের মতে, মা হওয়ার আগেই রূপের এমন উজ্জ্বলতা দেখা দেয় মেয়েদের।

আবার অনেকের মতে তিনি এই সাধারণ পোশাকে নিজের বেবি বাম্প লুকিয়েছেন। গতবছরের শেষের দিকেও অভিনেত্রীর মা হওয়া নিয়ে একাধিক প্রশ্ন উঠেছিল। তবে এই সমস্ত গুজবকে এবারই পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img