32 C
Kolkata
Friday, May 10, 2024

Babar Azam: বাবর আজম স্বপ্ন দেখা শুরু করলেন, ‘ভারতে গিয়ে বিশ্বকাপ জিততে চাই!’

Must Read

ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে ওডিআই বিশ্বকাপের মেগা আসর। বিশ্বকাপ শুরুর সম্ভাব্য তারিখ প্রকাশ করেছে বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থা। এর মধ্যেই ভারতের মাটিতে এসে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

এদিন পাকিস্তানের মিডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে বাবর আজম বলেন, “চলতি বছর আমার প্রথম লক্ষ্য হলো পাকিস্তান সুপার লিগে সেঞ্চুরি করা, দ্বিতীয় লক্ষ্য ভারতের মাটিতে গিয়ে বিশ্বকাপ জয় করা।”

আরও পড়ুন -  Joint Entrance Training: দুঃস্থ মেধাবী পড়ুয়াদের জয়েন্ট এন্ট্রান্সের প্রশিক্ষণ, মালদা জেলা পুলিশ

পাক মিডিয়ায় দেওয়া এক খোলামেলা সাক্ষাৎকারে ২৮ বছর বয়সী তারকা ক্রিকেটার নিজের স্বপ্নের কথা উপস্থাপন করেছেন। তিনি বলেন,’ইতিমধ্যে আমি অনেক কিছু অর্জন করেছি ও ভবিষ্যতে আরও অনেক কিছু অর্জন করতে চাই। তার মধ্যে চলতি বছর পিএসএলে শত রানের পাশাপাশি শিরোপা জয়, ভারতের মাটিতে ওডিআই বিশ্বকাপ জিততে চাই। আমি চাই, এই বছর আমার দেশ চ্যাম্পিয়ন হোক ও আমরা বিশ্ব ক্রিকেটে সেরা শিরোপা অর্জন করি।’

আরও পড়ুন -  Asia Cup 2022: মুখোমুখি ভারত-পাকিস্তান দুবাইয়ে, এশিয়া কাপের দিনক্ষণ ঘোষিত

আপনাদের জানিয়ে রাখি, ২০১১ সালের পর পাকিস্তান ক্রিকেট টিম ওডিআই বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছানোর যোগ্যতা অর্জন করতে পারেনি। ইতিপূর্বে, ২০১১ সালের ওডিআই বিশ্বকাপে সেমিফাইনালে ভারতের কাছে হেরে বাড়ি ফেরার টিকিট কেটেছিল পাকিস্তান, সেই বছর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে বিশ্বকাপ জিতেছিল টিম ইন্ডিয়া।

আরও পড়ুন -  Election Campaign: নির্বাচনী প্রচারে 14 নম্বর ওয়ার্ড তৃণমূল প্রার্থী উৎপল সিংহ

বিগত কয়েক বছরে ধরে দুর্দান্ত ফর্মে রয়েছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ইতিমধ্যে পৃথিবীর সেরা খেলোয়ারদের তালিকায় নাম লিখেছেন। ২০২২ সালে ওডিআই ক্রিকেটে দুর্দান্ত পারফরমেন্সের জন্য আইসিসি বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পেয়েছেন। তার নেতৃত্বে আসন্ন ওডিআই বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দল যে ভালো পারফরম্যান্স করতে পারে তার ইঙ্গিত দিচ্ছেন ক্রিকেট বিশেষজ্ঞরাও।

ছবিঃ সংগৃহীত

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img