30 C
Kolkata
Saturday, April 27, 2024

Joint Entrance Training: দুঃস্থ মেধাবী পড়ুয়াদের জয়েন্ট এন্ট্রান্সের প্রশিক্ষণ, মালদা জেলা পুলিশ

Must Read

সুমিত ঘোষ, মালদা, ৩০শে ডিসেম্বরঃ   জয়েন্ট এন্ট্রান্সের প্রশিক্ষণের জন্য মালদা জেলার বিভিন্ন থানা এলাকার দুঃস্থ মেধাবী পড়ুয়াদের অনলাইনে বিনামূল্যে কোচিং ক্লাসের সুযোগ করে দিল মালদা জেলা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে মালদা কলেজ অডিটোরিয়ামের সানাউল্লাহ মঞ্চে একটি অনুষ্ঠানের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের হাতে তুলে দেওয়া হয় অনলাইন কোচিং ক্লাসের শংসাপত্র।

আরও পড়ুন -  Damodar River: দামোদর নদ থেকে উদ্ধার, মহম্মদ ওয়াকার জাভেদের মৃতদেহ

মালদা জেলা পুলিশের পক্ষ থেকে জেলার বিভিন্ন থানা এলাকার প্রায় ৩৫০ জন দুঃস্থ ছাত্রছাত্রীকে অনলাইন কোচিং করার ব্যবস্থা করে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মালদা জেলা পুলিশ সুপার অলক রাজোরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার আনিস সরকার,অমিত কুমার সাউ, ডিএসপি প্রশান্ত দেবনাথ, আজহার উদ্দিন খান, বিপুল ব্যানার্জি, কোচিং সেন্টারের সিও রানা প্রতাপ সিং সহ অন্যান্য পুলিশ অফিসার ও ছাত্র-ছাত্রীরা।

আরও পড়ুন -  Suicide: ফুলশয্যার পরের ভোরেই আত্মঘাতী হাওড়ার যুবক

অনলাইনে জয়েন্ট এন্ট্রান্সের প্রশিক্ষণের জন্য খরচ হয় লক্ষাধিক টাকা। বিনামূল্যে কোচিং করার সুযোগ পেয়ে খুশি ছাত্রছাত্রীরা।

পুলিশ সুপার অলক রাজোরিয়া ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানান। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভালো করে পড়াশোনা করুন।কোনো অসুবিধা হলে পুলিশের পক্ষ থেকে তাদের পাশে দাঁড়ানোর আস্বাস দেন তিনি।

আরও পড়ুন -  Weapons: বিয়ে বাড়িতে অস্ত্র সহ ধৃত বিহারের এক যুবক

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img