28 C
Kolkata
Tuesday, May 7, 2024

Heavenly Atmosphere: শীতের কামড়ে জুবুথুবু গোটা ডুয়ার্স, স্বর্গীয় পরিবেশ

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ   অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটলো। শীতের কামড়ে জুবুথুবু গোটা ডুয়ার্স। বুধবার সকাল থেকেই রোদের দেখা পাওয়া যায় নি। ডুয়ার্সের আলিপুরদুয়ার, হাসিমারা, মাদারিহাট সহ বিভিন্ন এলাকায় বিক্ষিপ্ত বৃষ্টিপাত হয়েছে। সেইসঙ্গে সকাল থেকে ছিল কুয়াশার দাপট। ঠান্ডায় একেবারে কাবু ডুয়ার্সের সাধারণ মানুষ।

আরও পড়ুন -  Lata Mangeshkar: লতাজির শেষকৃত্যে উপস্থিত থাকলেন স্বয়ং প্রধানমন্ত্রী

বুধবার সকাল থেকেই রাস্তাঘাট একেবারেই ফাঁকা। তবে চার দোকানগুলোতে ছিল উপচে পড়া ভিড়। আবহাওয়া দপ্তর সূত্রে জানানো হয়েছে ডুয়ার্সের কোন কোন এলাকার তাপমাত্রা এক অংকের কাছাকাছি চলে আসে।

দার্জিলিং রোমান্সের চরম অনুভূতি। দার্জিলিং মানে স্বর্গীয় পরিবেশ। দার্জিলিং মানে পাহাড়ের রানী। দার্জিলিং মানে শীতকাল। বুধবার সকালে তুষারে স্নান করেছে দার্জিলিং। মঙ্গলবার রাত থেকেই ক্রমশ তাপমাত্রা কমতে শুরু করে। বুধবার সকালে হিমাঙ্কের কাছাকাছি নেমে যায় তাপমাত্রা। তারপরই শুরু হয় তুষারপাত। প্রথমে দার্জিলিং-এর টাইগারহিল সান্দাকফুতে তুষারপাত হয়। পরবর্তীকালে দার্জিলিংয়ের অন্যত্র তুষারপাতের খবর শোনা গিয়েছে। পর্যটকরা বেজায় খুশি। দার্জিলিং এ তুষারপাত আর খবর পেয়ে সমতল থেকে প্রচুর মানুষ ভিড় জমান শৈল শহরে। পর্যটকদের আনাগোনাতে খুশির হাওয়া বইছে পর্যটন ব্যবসায়ীদের মধ্যে।

আরও পড়ুন -  Back Home: ঘুরতে গিয়ে বাড়ি ফেরা হলো না !

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img