30 C
Kolkata
Sunday, May 5, 2024

Dance Video: দুর্দান্ত নাচ ‘মহড়া’র গানে যুবতীর, প্রশংসা নেটমহলে ভাইরাল হতেই

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের কাছে চলে যাচ্ছেন তাঁর প্রতিভা।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তিনি সফল হন।

আরও পড়ুন -  Video: শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ, দুর্ধর্ষ নাচ করে ক্যাটরিনা কাইফকে টেক্কা এই যুবতীর

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি খুশি যাদব নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে।  

খুশি যাদব নিজের নাচের প্রতিভার সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত হচ্ছেন। অক্ষয় কুমার এবং রবীনা ট্যান্ডন অভিনীত ‘মহড়া’র গানে ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই এদিন নিজের বাড়ির ছাদে নৃত্য পরিবেশন করেছিলেন তিনি।

আরও পড়ুন -  Viral: ‘চাকা চাক’ গানে বেলি ডান্স দেখালেন এক সুন্দরী, ভাইরাল ভিডিও

হলুদ শাড়ি এবং কমলা ব্লাউজেই দেখা মিলেছিল তার। জল ছিটিয়েই তৈরি করেছিলেন উপযুক্ত পরিবেশ। তার দক্ষ নৃত্য পরিবেশন দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটজনতার একাংশও। তাদেরই একাংশের মত, খুশি নিজের নাচের প্রতিভার সূত্র ধরে টেক্কা দিয়েছেন পর্দার রবীনা ট্যান্ডনকেও।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img