30 C
Kolkata
Tuesday, October 4, 2022

সাহসী হয়ে উঠেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, কি পোশাকে ছবি দিয়েছেন দেখুন

Must Read

শ্রীদেবী কন্যা জানভি কাপুর সোশ্যাল মিডিয়াতে সব সময় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। ড্রেসিং সেন্স হোক বা তার সিনেমা, জানভি কাপুর সব সময় সোশ্যাল মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করেন।

কিছুদিন আগে সারা আলী খানের সঙ্গে দেখা গিয়েছিল জিম করতে, পার্টিতেও তিনি সমানভাবে সাবলীল। মাঝেমধ্যেই তাকে আমরা দেখতে পাই নিজের বোন খুশি কাপুরের সঙ্গে বিভিন্ন জায়গায় পার্টি করতে। তিনি একজন ফ্যামিলি পারসনও বটে। নিজের বাবা এবং পরিবারের সঙ্গে একটা লম্বা সময় কাটাতেও তাকে দেখা গিয়েছে।

 মাঝেমধ্যেই আমরা তাকে দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে নানান রকম ভিডিও আপলোড করতে।

জানভি কাপুর নিজের প্রোফাইলে নানা রকমের ডান্স ভিডিও আপলোড করেন এবং ভক্তদের সঙ্গে তার যোগাযোগ বজায় রাখেন। নিজের লুকস এবং নিজের স্টাইলিশ গেট আপের জন্য সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বলি দুনিয়াতেও তিনি সমানভাবে জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রীর বেশ কিছু ভিডিও হয়ে থাকে নানাভাবে ভাইরাল।

 সম্প্রতি একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হলো যেখানে আমরা দেখতে পাচ্ছি উপস মোমেন্ট এর শিকার হয়েছেন অভিনেত্রী জানভি কাপুর। আসলে তিনি তার পোশাকের জন্যই এই উপস মোমেন্টস এর শিকার হলেন।

 শ্রীদেবী কন্যা অভিনেত্রী জানভি কাপুর একটি ফটোশুট করিয়েছিলেন যেখানে তাকে একটি কমলা রঙের পোশাক পরতে হয়েছিল। তবে সেই পোশাক এতটাই রিভেলিং ছিল যে সে পোশাকের মাধ্যমে তার ক্লিভেজ স্পষ্ট দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে এই ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল।

ছবিতে দেখা যাচ্ছে, একটি কমলা রঙের ডিপ নেক ড্রেস পড়েছেন এবং তাকে ব্যাপক বোল্ড লাগছে। তার লুকের সাথে মানানসই তিনি একটি বোল্ড মেকআপ করেছেন এবং হেয়ার স্টাইলে হাই পনিটেল বানিয়েছেন। এই ছবিতে অভিনেত্রী কে অত্যন্ত লাস্যময়ী লাগছে। ছবিতে তার ক্লিভেজের কারণে তিনি সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দু।

 এতটা বোল্ড ফটোশুট করাবেন, সেটা হয়তো তার অনেক ভক্ত ভাবতে পারেননি। এই পোশাকের জন্য যেমন তাকে বিতর্কের সম্মুখীন হতে হয়েছে তেমনি কিন্তু তিনি উপস মোমেন্টসের শিকার।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Latest News

Nobel Prize In Physics: ৩ বিজ্ঞানী নোবেল পেলেন, পদার্থবিজ্ঞানে

কোয়ান্টাম টেকনোলজিতে অবদানের জন্য পদার্থবিজ্ঞানে চলতি বছর নোবেল পুরস্কার পেলেন তিন বিজ্ঞানী। মঙ্গলবার সুইডেনের স্টকহোমে রয়্যাল সুইডিস অ্যাকাডেমি পদার্থবিজ্ঞানে নোবেল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img