30 C
Kolkata
Thursday, May 2, 2024

নোরা ফাতেহির কার্ভি ফিগার, সাহসী পোশাকে জ্বলজ্বল করছেন, ভাইরাল উফ মুহূর্ত ভিডিও

‘হিপ হপ ইন্ডিয়া‘ নামক ড্যান্স রিয়েলিটি শোতে বিচারক হতে চলেছেন নোরা ফাতেহি

Must Read

বলিউড ইন্ডাস্ট্রিতে এখন দারুন পপুলার হয়ে উঠেছেন নোরা ফাতেহি। পর পর হিট আইটেম সং এ দুর্দান্ত নাচ প্রদর্শনের কারণে এখন প্রায় সকলের পরিচিত হয়েছেন।

নোরা ফাতেহি এবং হটনেস একই মুদ্রার দুই পিঠ। কিলার এক্সপ্রেশনে ক্লিন বোল্ড হয়ে যায় পুরুষ নেটিজেনরা। এখন গ্ল্যামার ওয়ার্ল্ডে সর্বদাই লাইমলাইটে আছেন অভিনেত্রী। প্রায় সব ভিডিও ভাইরাল হয়ে যায় নোরার।

আরও পড়ুন -  Satish Kaushik’s Death: হার্ট অ্যাটাকে প্রয়াত, অভিনেতা সতীশ কৌশিক

তাঁর অসাধারণ সুন্দর নাচের স্টেপ এর জন্য বেশ পরিচিত। আট থেকে আশি সকলেই এই নোরা ফাতেহিকে জানেন। তাঁর ‘সাকি সাকি’, ‘দিলবার’ এবং ‘কামারিয়া’ মিউজিক ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয় হয়েছে।

এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের হটলিস্ট এর প্রথম সারিতেই রয়েছেন।মিউজিক ভিডিও দিয়ে ক্যারিয়ার শুরু করলেও, এখন তাঁর অভিনয়ের দিকে মন দিয়েছেন। নৃত্যশৈলীর দমে নোরা ফাতেহি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছে। সেই জন্য এখন অনেক ড্যান্স রিয়েলিটি শোয়ের বিচারক হতে দেখা যায়।

আরও পড়ুন -  সম্প্রতি ছিল অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra)-র জন্মদিন

এখন তিনি রেমো ডি সুজার সাথে কাজ করছেন। তাঁরা একটি ড্যান্স রিয়েলিটি শোতে বিচারক হবেন, যার নাম হিপ হপ ইন্ডিয়া। এটি আমাজন মিনি টিভিতে দেখা যাবে। এই শোয়ের কারণে একটি লাইভ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোরা। সেই অনুষ্ঠানে তাঁর পোশাক দেখে রাতের ঘুম উড়ে গেছে তার ফ্যানদের। পরনে ছিল শর্ট স্কার্ট, স্পোর্টস ব্রা ও ওভারসাইজ ব্লেজার। সে ব্লেজারের বোতাম না আঁটায় দেখা যাচ্ছিল ক্লিভেজ। এই পোশাকে স্পষ্ট হচ্ছিল তাঁর যৌবন কার্ভি ফিগার। এই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেলো। ছবিঃ ফেসবুক।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img