36 C
Kolkata
Wednesday, May 15, 2024

‘Saki Saki’, এই সুন্দরী একটি রকিং ব্ল্যাক স্যুটে স্পটলাইট চুরি করে নিলেন, নেটদর্শকরা পাগল

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে বহু মানুষের সামনে চলে যাচ্ছেন।

এতে ফলও পাচ্ছেন।এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় কিছুই ভাইরাল হতে সময় নেয় না। যদি তাদের প্রতিভা নেটদর্শকদের চোখে পড়েন সেই ভিডিও বা ছবি গোটা নেট জগতে ভাইরাল হবেই। সম্প্রতি সেই রকম একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  এক চিমটে ফটকিরিতে, সংসারে সব কিছু মঙ্গল !

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইউটিউবের ‘এসজি স্টুডিও’ থেকে ১ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।এখন চর্চিত হচ্ছে এই ভিডিওটি। প্রায় দেড় লাখ মানুষ দেখে ফেলেছেন।

এই ভিডিওতে এক পাকিস্তানি নৃত্যশিল্পীকে ভরা আসরে দুর্দান্ত নাচ পরিবেশন করতে দেখা যাচ্ছে। এদিন কালো রঙের পোশাকই দেখা গিয়েছিল তাকে। এই আসরে তার প্রতিটা ঠুমকাই টাকার বৃষ্টিতে ভেসে গেছে। উপস্থিত সকলেই রীতিমতো মজে উঠেছিলেন তার নাচ দেখে। সেকথা অবশ্য সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই জানতে পারা যাবে।

আরও পড়ুন -  Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

রিমল আলি শাহ পাকিস্তানি নৃত্যশিল্পীদের মধ্যে অন্যতম জনপ্রিয়। এদিন খোলা চুলে রীতিমতো আবেদনময়ী রূপেই দেখা গিয়েছিল। কোন একটি দাওয়াতের অনুষ্ঠানেরই দৃশ্য মনে হচ্ছে। বলিউডের হিট গান ‘সাকি সাকি’র তালেই আসর জমিয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  Myanmar: মেয়াদ আরও বাড়লো, মিয়ানমারে জরুরি অবস্থার

গানটি নেহা কক্করের কন্ঠেই শোনা গিয়েছিল। এই নাচের দৃশ্য পাকিস্তানিদের কাছে নতুন নয়। যেকোন ছোট এবং বড় অনুষ্ঠানেই উপস্থিত থাকতে দেখা যায় এমন এক বা একাধিক নৃত্যশিল্পীকে। এখন রিমল আলি শাহের এই ভিডিওটি নিয়েই চর্চায় রয়েছে একাংশের কাছে।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img