34 C
Kolkata
Friday, May 17, 2024

Satish Kaushik’s Death: হার্ট অ্যাটাকে প্রয়াত, অভিনেতা সতীশ কৌশিক

Must Read

প্রয়াত সতীশ কৌশিক বৃহস্পতিবার ভোররাতে। হিন্দি চলচ্চিত্র জগৎ-এর অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেতা ও পরিচালক ছিলেন। মাত্র ৬৬ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত।

টুইট করেই অনুপম খের নিজের দীর্ঘদিনের বন্ধুর প্রয়াণের খবর জানান সকলকে। তার মৃত্যু সংবাদে গোটা বলিউড এখন শোকাহত। শোকের ছায়া নেমেছে ভক্তদের মনে।

সূত্রের খবর, বৃহস্পতিবার ভোরে গুরুগ্রামে নিজের ঘনিষ্ঠ -র সাথেই সাক্ষাৎ করতে যাচ্ছিলেন অভিনেতা-পরিচালক। যাওয়ার সময় হঠাৎই গাড়িতেই অসুস্থ বোধ করেন। মনে করা হচ্ছে, সেইসময়ই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা-পরিচালক সতীশ কৌশিক।

তৎক্ষণাৎ গুরুগ্রামের একটি বড় হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ৫ টা ১৬ মিনিট নাগাদ অনুপম খের নিজের দীর্ঘদিনের বন্ধু সতীশ কৌশিকের মৃত্যু সংবাদ জানান টুইটের মাধ্যমে।

টুইটে অনুপম খের লেখেন, তিনি জানেন মৃত্যুই এই পৃথিবীর একমাত্র সত্য। তিনি কোনওদিন স্বপ্নেও ভাবেননি যে তার প্রিয় বন্ধুকে নিয়ে এমন কিছু কথা লিখতে হবে। তাদের ৪৫ বছরের বন্ধুত্বে যেন হঠাৎই পূর্ণচ্ছেদ পড়ে গেল। অভিনেতা-পরিচালককে ছাড়া তার জীবন যে আর আগের মতো থাকবে না, সেকথাও স্বীকার করেছেন তিনি।

আরও পড়ুন -  Nora Fatehi: নেটিজেনদের নাচের চ্যালেঞ্জ দিলেন নোরা !

 তাঁর আত্মার শান্তি কামনা করেই শেষ করেছেন বক্তব্য। অনুপম খেরের পাশাপাশি অজয় দেবগন, কঙ্গনা রানাউতের মতো একাধিক তারকারাও তার আত্মার শান্তি কামনা করে শোক প্রকাশ করেছেন।

গত ৭-ই মার্চ জানকি কুটিরে বলিউডের অন্যান্য তারকাদের সাথে হোলির মেজাজে মেতে উঠেছিলেন অভিনেতা-পরিচালক। সেই ছবি নিজেই শেয়ার করে নিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  দুষ্টু মিষ্টি ঝুমা বৌদি, গান শেয়ার করতেই ভাইরাল ভিডিও

এই হোলির পার্টিতে উপস্থিত ছিলেন জাভেদ আখতার, মহিমা চৌধুরী, শাবানা আজমি, আলি ফজল এবং রিচা চাড্ডার মতো একাধিক তারকারা। সেই হোলির মেজাজই এবার ফিকে করে দিয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন। হঠাৎ এই খবরেই শোকের ছায়া গোটা বলিউডে।

১৯৫৬ সালের ১৩’ই এপ্রিল হরিয়ানায় জন্ম হয়েছিল তাঁর। বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার পূর্বে গোটা থিয়েটার জগৎ রাজ করেছিলেন সতীশ কৌশিক। অভিনেতা হওয়ার পাশাপাশি ভালো পরিচালক, স্ক্রিন রাইটার এবং প্রযোজক হিসেবেও সুনাম ছিল।

নিজ গুণে পেয়েছেন বহু পুরস্কারও‌। ‘মিস্টার ইন্ডিয়া’, ‘রাম লক্ষণ’ এবং ‘দিওয়ানা মাস্তানা’র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন। পরিচালনা করেছেন ‘তেরে নাম’, ‘রূপ কি রানি’, ‘চোরো কা রাজা’, ‘হামারা দিল আপকে পাস হ্যায়’, ‘হাম আপকে দিল মে রেহেতে হ্যায়’, ‘কাগাজ’এর মতো একাধিক জনপ্রিয় ছবিও।

আরও পড়ুন -  Government Scheme: গরিবরা বিনামূল্যে গমের সাথে চিকিৎসা সুবিধা পাবে, কার্ড দিচ্ছে সরকার জনগণকে

জানা গিয়েছে, ৯-ই মার্চ বৃহস্পতিবার ময়না তদন্তের পরেই তাঁর দেহ নিয়ে যাওয়া হবে মুম্বাইতে। এখন তাঁকে শেষবারের মতো দেখার অপেক্ষাতেই অগণিত মানুষ।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img