37 C
Kolkata
Friday, May 17, 2024

তিন যুবতী নজর কাড়লেন হোলির গানে নেচে, ঐশ্বর্য রাই বচ্চনকেও টেক্কা, VIDEO

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন।

আরও পড়ুন -  Viral Video: ২১ বছরের যুবক, বিয়ের আসরে ৫২ বছর বয়সী এক মহিলার সাথে, এই সিদ্ধান্ত নিয়েছেন

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তেমনি তিন যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তাদের নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  অদ্ভুত কায়দায় বেলি ডান্স করলো সুন্দরী যুবতী ‘আঙ্গ লাগা দে’ বন্ধ ঘরে, ভিডিও হয়ে গেলো ভাইরাল

সাম্প্রতিক ভাইরাল হওয়া নাচের ভিডিওটি ‘লাইভ টু ডান্স উইথ সোনালী’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১১ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। যা ৫০ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে তিন যুবতীকে নীল, হলুদ এবং গোলাপি শাড়িতে দেখা গিয়েছে। অক্ষয় কুমার এবং ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত বলিউডের অন্যতম হিট ছবি ‘অ্যাকশন রিপ্লে’র গানের তালেই দেখা গিয়েছিল এই তিনজনকে।

আরও পড়ুন -  Trina Saha: লাস্যময়ী তৃণা, পিঠ খোলা নীল পোশাকে

‘ছানকে মহল্লা সারা’র তালেই এদিন সকলের নজর কেড়েছিলেন। গানটি উল্লেখ্য ছবির হোলির গান হিসেবেই ব্যবহৃত হয়েছিল। সেই গানের তালের নৃত্য পরিবেশন করে নেটজনতার একাংশের মাঝে প্রশংসিত হয়েছেন এই তিন যুবতী।

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img