31 C
Kolkata
Friday, May 17, 2024

“একটি ঘনিষ্ঠ পরিবারের আনন্দময় যাত্রা”

Must Read

একটি সুখী পরিবার সম্পর্ক।

এক সময়, একটি ছোট শহরে বাস করত একটি সুখী পরিবার। পরিবারটি বাবা, মা এবং তাদের দুই সন্তান নিয়ে গঠিত। মুদি কেনাকাটা, পার্কে খেলা বা কাছাকাছি রেস্তোরাঁয় রাতের খাবার খাওয়া হোক না কেন, তাদের সবসময় একসঙ্গে দেখা যেত।

বাবা স্থানীয় স্কুলে শিক্ষক হিসেবে কাজ করতেন এবং মা শহরের হাসপাতালে নার্স ছিলেন। তাদের ব্যস্ত সময়সূচী সত্ত্বেও, তারা সবসময় একে অপরের জন্য সময় খুঁজে পেতেন। শিশুরা স্কুলে ভাল করছিল এবং খেলাধুলা ও সঙ্গীতে সক্রিয় ছিল।

আরও পড়ুন -  পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জেলা কংগ্রেসের উদ্যোগে বিক্ষোভ মিছিল

একদিন, পরিবার সৈকতে বেড়াতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তারা বালির দুর্গ তৈরি করে, সাগরে সাঁতার কাটতে এবং পিকনিক করে দিন কাটায়। সূর্য অস্ত যেতে শুরু করার সাথে সাথে তারা একটি আগুনের চারপাশে জড়ো হয়েছিল এবং ভাজা মার্শমেলো। শিশুরা হাসছিল এবং খেলছিল যখন অভিভাবকরা এই মুহূর্তের শান্তি উপভোগ করেছিল।

আরও পড়ুন -  আবর্জনা সাফাই

গাড়িতে করে বাড়ি ফেরার সময় শিশুরা পেছনের সিটে ঘুমিয়ে পড়ে। বাবা-মা একে অপরের দিকে তাকিয়ে হাসলেন, তাদের চমৎকার পরিবার এবং তারা এইমাত্র তৈরি করা স্মৃতির জন্য কৃতজ্ঞ। তারা জানত যে, ভবিষ্যতে তারা যে কোন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে না কেন, তাদের একে অপরের ভালবাসা এবং সমর্থন ছিল সবকিছুর মধ্য দিয়ে যাওয়ার জন্য।

আরও পড়ুন -  Vice President: মিলাদ-উন-নবী, দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন উপ-রাষ্ট্রপতি

সেই দিন থেকে, পরিবারটি একসাথে বার্ষিক ভ্রমণে যাওয়ার ঐতিহ্য তৈরি করে। তারা আরও অনেক সুখী স্মৃতি তৈরি করতে থাকে এবং তাদের জীবনকে পূর্ণভাবে যাপন করে, সর্বদা তাদের সময়কে একসাথে লালন করে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img