37 C
Kolkata
Sunday, May 5, 2024

Roshini Walia: এই অভিনেত্রী ব্রা ছাড়াই পোশাক পরে জন্মদিনের অনুষ্ঠানে হাজির, ভিডিও দেখুন

Must Read

ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ রোশ্নি ওয়ালিয়া। ‘ম্যায় লক্ষ্মী তেরে আঙ্গান কি’তে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘রিংগা রিংগা রোজেস’এ নজর কেড়েছিলেন তিনি। ২০১৪ তে ‘ভারাত কি বীর পুত্র- মহারানা প্রতাপ’এ অন্যতম প্রধান চরিত্রে দেখা মিলেছিল রোশ্নির। ধারাবাহিকে তার অভিনয় ছিল সত্যিই প্রশংসার যোগ্য। শুরুর সময় থেকেই তার অভিনয় দর্শকদের মন ছুঁয়েছিল। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও দেখা গিয়েছে। ‘মাছলি জল কি রানি হ্যায়’, ‘মাই ফ্রেন্ড গাণেশা ৩’এর মত ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

আরও পড়ুন -  এনা সাহার নাচ দেখুন হোলিতে

বর্তমানের অভিনেত্রী হিসেবে কারণে অকারণে প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকেন অভিনেত্রী। রোশ্নি রিল লাইফ হোক কিংবা রিয়েল লাইফ যেকোনো ধরনের পোশাকেই সাবলীল। তারকা জগতের সদস্য হওয়ার সুবাদে প্রায় একাধিক ইভেন্টে কিংবা ঘনিষ্ঠ মহলের অনুষ্ঠানে বোল্ড লুকে নজর কাড়তে দেখা যায়। সম্প্রতি তারকা জগতের এক ঘনিষ্ঠ বন্ধুর জন্মদিনে লাস্যময়ী অবতারে হাজির হতে দেখা মিলেছে তার। সম্প্রতি সেখানেই নিজের পোশাকের সূত্র ধরে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামের ‘ইনস্ট্যান্ট বলিউড’এর অফিসিয়াল পেজ থেকে সম্প্রতি রোশ্নি ওয়ালিয়ার একটি ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছে, যেখানে লাস্যময়ী অবতারে দেখা মিলেছে তার। মিস্টার ফাইসু অন্যতম জনপ্রিয় একজন শিল্পী। দর্শকমহলেও তার পরিচিতি নেহাত কম নয়। সম্প্রতি তারই জন্মদিন উপলক্ষে চর্চায় অভিনেত্রী। এদিন ব্রা ছাড়াই অফ-শোল্ডার কালো পোশাকে দেখা মিলেছিল তার। খোলা চুলে, হালকা মেকাপে, মানানসই নেকলেসে, হাই হিলে ছিলেন তিনি।

আরও পড়ুন -  Viral: ভরা যৌবন, ক্যামেরার সামনে স্পষ্ট বক্ষ বিভাজিকা, শিল্পার ভিডিও ভাইরাল

এই পোশাকেই গাড়ি থেকে নেমে পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছিলেন তিনি। আর সেখানেই নিজের পোশাকের জন্য অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছে। ক্যামেরার সামনেই একাধিকবার নিজের পোশাক ঠিক করতে দেখা গিয়েছে তাকে, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি কারোর। আর সেই নিয়েই এই মুহূর্তে চর্চিত রোশ্নি। তবে একজন অভিনেত্রী হিসেবে এই ধরনের ঘটনা তার কাছে নতুন কিছু নয়।

আরও পড়ুন -  Nushrat Jahan: নুসরাত চর্চার আলোয়, ক্যামেরার সামনে পোশাক বদল, ভিডিও ভাইরাল

Latest News

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024-BECIL, ভালো বেতন, আবেদন করে ফেলুন

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024 BECIL, ভালো বেতন,আবেদন করে ফেলুন।  নানান পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে BECIL....
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img