32 C
Kolkata
Friday, April 26, 2024

Viral: ভরা যৌবন, ক্যামেরার সামনে স্পষ্ট বক্ষ বিভাজিকা, শিল্পার ভিডিও ভাইরাল

Must Read

দেখলে মনে হবে বয়স কুড়ি। এইভাবে নিজেকে মেন্টেন করেন এই অভিনেত্রী! কার কথা বলছি বলুন তো হ্যাঁ ঠিক ধরেছেন শিল্পা শেট্টির কথা বলছি। দিন যত যাচ্ছে এই অভিনেত্রী আরো সুন্দরী হয়ে উঠছেন। কে বলবে শিল্পা দুই ছেলে মেয়ের মা। ভিয়াম আর সমিশা হল অভিনেত্রীর চোখের নয়নের মণি। দুই ছেলে মেয়েকে নিয়ে দিব্যি আছেন অভিনেত্রী।

বলিউড তারকাদের মধ্যে শিল্পা শেট্টি যে দরুণ ফিটনেস সচেতন, তা সকলের জানা। অভিনেত্রী, ভালো ড্যান্সার আর স্বাস্থ্য সচেতন এই তিন গুণে গুণবতী শিল্পা শেট্টি। একদিকে যেমন নিজের ফিটনেসের দিকে যেমন নজর দেন, তেমন নিজের পরিবারের অন্যান্য সদস্যদের ফিটনেসের দিকেও ততটাই নজর দিতে ভালোবাসেন অভিনেত্রী। শিল্পা শেট্টি যেমন ফিটনেশ ফ্রিক এখন থেকে তাঁর দুই ছেলে মেয়ে মায়ের পথ অনুসরণ করছেন। প্রায়শই ছেলে মেয়ের নানান যোগার ছবি শেয়ার করে থাকেন।

আরও পড়ুন -  সারারাত কেঁদেছিলেন এই অভিনেত্রী, বোল্ড দৃশ্যে অভিনয় অমিতাভ বচ্চনের সাথে, বিস্তারিত পড়ুন

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। মাঝেমধ্যেই নিজের রোজের জীবনের নানান কিছু ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শিল্পা। কখনও তা রান্নার ভিডিও, তো কখনও ধ্যান বা শরীরচর্চার ছবি। নেটমাধ্যমের পাতায় দেখা যায় সবই। অভিনেত্রী বেশ ফ্যাশানিস্টা। যদি বলিউড ফ্যাশনিস্টদের একটি তালিকা থাকে তাহলে শিল্পা শেট্টি নিঃসন্দেহে এটিতে শীর্ষে থাকবেন। উপলক্ষ যাই হোক না কেন, শিল্পা সবসময় নিজের লুকে তার অনন্য ব্র্যান্ডের স্টাইলের সাথে গণনা করে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

একটি সাম্প্রতিক ইভেন্টে, অভিনেত্রী একটি ঝলমলে, গোল্ডেন অফ শোল্ডার শরীর-আলিঙ্গন করা গাউন আর খোলা চুল আর নিউড মেক আপে ক্যামেরার সামনে পোজ দিলেন। অভিনেত্রীর এই চমকপ্রদ লুক দেখলে বোঝা দায় তিনি দুই ছেলে মেয়ের মা। এই ভিডিও সোশ্যাল সাইটে শেয়ার হতেই নিমেষে ভাইরাল হয়।

আরও পড়ুন -  Wedding: শিগগিরই প্রেমকে পূর্ণতা দেবেন, সিদ্ধার্থ-কিয়ারা

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img