30 C
Kolkata
Saturday, May 4, 2024

সারারাত কেঁদেছিলেন এই অভিনেত্রী, বোল্ড দৃশ্যে অভিনয় অমিতাভ বচ্চনের সাথে, বিস্তারিত পড়ুন

Must Read

 মহাসমুদ্রের সমান বলিউড। মাঝে লুকিয়ে আছে নানা না জানা ঘটনা। মিডিয়ার মাধ্যমে সেইসমস্ত ঘটনা প্রকাশ্যে আসে। সম্প্রতি বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন প্রসঙ্গে একটি না জানা তথ্য উঠে এসেছে সকলের সামনে। শুটিং চলাকালীনই ঘটেছিল সেই ঘটনা। একটি বোল্ড দৃশ্য শ্যুট করাকে কেন্দ্র করেই ঘটেছিল সেটি।

বলিউডের বিগ বি’র সাথে বোল্ড দৃশ্যে অভিনয় করে সারারাত কেঁদেছিলেন এই অভিনেত্রী। প্রকাশ্যে এসেছে সেই না জানা কথা।

আরও পড়ুন -  যশ চোপড়ার স্ত্রী না ফেরার দেশে, শোকোস্তব্ধ বচ্চন পরিবার

উল্লেখ্য, ‘নামাক হালাল’ বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি। ১৯৮২ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল। এই ছবিটির অন্যতম জনপ্রিয় গান ‘আজ রাপাট যায়ে তো’। ছবিতে অমিতাভ বচ্চনের বিপরীতে দেখা গিয়েছিল স্মিতা পাতিলকে। তিনি ছিলেন সেই সময়ের অন্যতম জনপ্রিয় প্রথম সারির সুন্দরী অভিনেত্রী। এই ছবির শুটিংয়ের সময়ই ঘটেছিল সেই ঘটনা। ‘আজ রাপাট যায়ে তো’ গানের দৃশ্যে যথেষ্ট সাহসী অভিনয় করতে দেখা গিয়েছিল। এই দৃশ্যে অভিনয় করার পর সারারাত ঘুমাতে পারেননি অভিনেত্রী।

আরও পড়ুন -  Avneet Kaur: ব্রা পরে বাইরে অভিনেত্রী, সাহসিকতার সীমা অতিক্রম করলেন

শোনা যায়, অমিতাভ বচ্চনের সাথে এই ছবির এই গানে বোল্ড দৃশ্যে অভিনয় করে রীতিমতো সারারাত কান্নাকাটি করেছিলেন ছবির অভিনেত্রী স্মিতা পাতিল। এই খবর সেইসময় বিগ বি’র কানে আসতেই তিনি অভিনেত্রীর কাছে গিয়ে তাকে সবটা বুঝিয়েছিলেন। তিনি বলেছিলেন, ছবির পরিচালক এবং দৃশ্যের চাহিদার জন্যই এমন বোল্ড দৃশ্যে তার সাথে অভিনয় করেছিলেন। সবটাই ছবির স্বার্থে। সেইসময় এই ঘটনা নিয়ে রীতিমতো ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। বক্সঅফিসে ভালোই ব্যবসা করেছিল এই ছবি। দর্শকমহলেও ভালোই জনপ্রিয়তা পেয়েছিল অমিতাভ বচ্চনের ‘নামাক হালাল’। সম্প্রতি এই ঘটনার সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয় এই জুটি।

আরও পড়ুন -  ছট পূজা বাঁকুড়া শহরের গন্ধেশ্বরী ও দারকেশ্বর নদে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img