40 C
Kolkata
Sunday, April 28, 2024

Avneet Kaur: ব্রা পরে বাইরে অভিনেত্রী, সাহসিকতার সীমা অতিক্রম করলেন

Must Read

অভনীত কৌর হিন্দি টেলিভিশন জগতের একটি পরিচিত মুখ। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য পেয়েছেন। ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয়।

২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন তিনি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি। তবে মাঝপথে এই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অভনীত।

২০১২’তে অভিনেত্রী হিসেবে ডেবিউ ঘটে তার। লাইফ ওকে চ্যানেলে ‘মেরি মা’ ধারাবাহিকে শিশুশিল্পী হিসেবেই দেখা মেলে। তখন থেকেই দর্শকমহলে শিশুশিল্পী হিসেবে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছিলেন। যতদিন গেছে অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গাটা আরও বেশি শক্ত করে নিয়েছে।  সম্প্রতি নিজের বোল্ড লুকের জন্য চর্চায় অভনীত।

আরও পড়ুন -  Madan Mitra: দিদির জন্য গান করলেন মদন মিত্র, ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম অ্যাক্টিভ নন তিনি। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.১ মিলিয়ন ছাড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিতে দেখা যায়। এখন দুবাইতে রয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই সম্প্রতি নিজের বেশ কিছু বোল্ড ছবি শেয়ার করেন।

আরও পড়ুন -  কারিনা থাকছে, যশের ‘টক্সিস’-এ

ইনস্টাগ্রামের পাতায় একসাথে নিজের চারটি ছবি শেয়ার করে নিয়েছেন অভনীত। ছবিতে সাদা ব্রা কাটিং পোশাকে দেখা মিলেছে তাকে। পোশাকের নীচের অংশ ছিল গেরুয়া রঙের। পাশাপাশি সাদা মানানসই হাই হিল। খোলা চুলে, সাথে একটি কালো রঙের ব্র্যান্ডেড ব্যাগ নিতে দেখা গিয়েছে। সম্প্রতি নিজের এই চারটি ছবি অভিনেত্রী ‘আন্দাজ দুবাই দ্যা প্লাম’ থেকেই শেয়ার করে নিয়েছেন। কখনো বসে, আবার কখনো দাঁড়িয়ে তুলেছেন ছবি। আপাতত, অভিনেত্রীর এই ছবিগুলি উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমে। মুগ্ধ হয়েছেন অনুরাগীরাও।

আরও পড়ুন -  শিব চতুর্দশী উপলক্ষ্যে উত্তরবঙ্গের প্রাচীন এবং সর্ব বৃহৎ জল্পেশে মেলার আসর

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img