31 C
Kolkata
Tuesday, May 7, 2024

কারিনা থাকছে, যশের ‘টক্সিস’-এ

Must Read

দক্ষিণী সুপারস্টার যশের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন করিনা সম্প্রতি করণ জোহরের চ্যাট শো KWK-এ এসে। হঠাৎ বেবোর মুখে যশের প্রশংসা শুনে অবাক হয়েছিলেন বন্ধু করণ।

পরে জানা যায়, আসলে ‘টক্সিক’-এ কাজ করার কথা চলছিল করিনার।

জানা যাচ্ছে, গীতু মোহনদাসের পরিচালনায় ‘টক্সিক’ ছবি দিয়েই দক্ষিণী সিনেমার দুনিয়াতে পা রাখছেন করিনা। এখানে ছবির গল্পে উঠে আসবে গোয়ার ড্রাগ মাফিয়াদের কেন্দ্র করে। একটি অ্যাকশন থ্রিলার। ‘টক্সিক’ মূলত কন্নড় ছবি হলেও একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন -  Yash-Nusrat: ‘হট মাম্মা’ নুসরত, কোলে বসে ফটোশুট !

আগে যশ অভিনীত KGF এবং KGF-2 দুটিই বক্স অফিসে সুপারহিট। এটা Big Budget-এর ছবি বলেই জানা যাচ্ছে। এই ছবির জন্য যশ নাকি প্রস্তুতি শুরু করে দিয়েছেন, নিয়মিত শারীরিক কসরত করছেন।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ রাতের অন্ধকারে দেখতে হবে, ভরপুর মজা আছে

সম্প্রতি যশ তাঁর X(পূর্বে টুইটার) হ্যান্ডেলে ছবির মোশন পোস্টার দিয়ে লেখেন, ‘তুমি যাঁকে খুজছো, সেই তোমাকে খুঁজছে।’ তবে যশের সেই পোস্টে কোনও করিনার উল্লেখ ছিল না। ‘টক্সিক’-এর নির্মাতারা এখনও অফিসিয়ালি কোনও ফিমেল কাস্টের কথা উল্লেখ করেননি। সম্প্রতি করণ জোহরের চ্যাট শো KWK-এ এসে যশের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন করিনা। পরে জানা যায়, তখন থেকেই আসলে ‘টক্সিক’-এ কাজ করার কথা চলছিল করিনার।এই মুহূর্তে করিনার ‘বার্কিংহাম মার্ডারস’ রয়েছে মুক্তির অপেক্ষায়। টাবু, কৃতী শ্যাননদের সঙ্গে ক্রু-এর কাজও রয়েছে করিনার হাতে। কিন্তু শোনা যাচ্ছে করিনা-যশের ‘টক্সিক’ ২০২৪ নয়, ২০২৫-এ মুক্তি পাবে। ব্যক্তিগত ক্ষেত্রে যশ এবং করিনা দুজনেই তাঁদের পরিবারের সঙ্গে বিদেশে ছুটিতে রয়েছেন।

আরও পড়ুন -  Viral: কড়া নিরাপত্তা সত্ত্বেও ভিকি ও ক্যাটরিনার বিয়ের সাজে ছবি ভাইরাল

ছবিঃ ফাইল।

Latest News

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন।  Web...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img