28 C
Kolkata
Tuesday, May 7, 2024

Nushrat Jahan: নুসরাত চর্চার আলোয়, ক্যামেরার সামনে পোশাক বদল, ভিডিও ভাইরাল

Must Read

অভিনেত্রী নুসরাত জাহান, ‘শত্রু’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ হয়েছিলেন।

 সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী। কোনো না কোনো কারণে তিনি চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই।

সম্প্রতি অভিনেত্রী নিজের ১’টি রিল ভিডিওর সূত্র ধরে চর্চিত হচ্ছে। ভিডিওতে ক্যামেরার সামনেই পোশাক বদলে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই নিয়েই নেটমহলের একাংশ কটাক্ষ করেছেন নুসরাত জাহানকে।

আরও পড়ুন -  সুন্দরীর তীক্ষ্ণ শরীরে পিছলে পড়ল খেসারি লাল ‘আম লে লে’ বিক্রেতার সামনে, ভাইরাল ভিডিও

 কিছুটা ইচ্ছাকৃতভাবেই অভিনেত্রীকে কটাক্ষের স্বীকার করা হয়েছে। এই ধরনের ভিডিও নতুন কিছু নয়! এর আগে বহু জন এমন ধরনের ভিডিও বানিয়ে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

শেয়ার করা এই ভিডিওতে প্রথমে তাকে একটি লাল রঙের ক্যাজুয়াল টি-শার্ট পরে থাকতে দেখা গিয়েছে। পরমুহূর্তেই একেবারে বোল্ড লুকে হাজির হয়েছিলেন তিনি। ভিডিওতে তাকে স্লিভলেস লাল ব্লেজার ও প্যান্টে দেখা গিয়েছিল। হালকা মেকাপে তার চোখ কথা বলছিল। খোলা চুলে, কানে পরেছিলেন মানানসই দুলও। আবারো নিজের ভক্তদের মন কেড়েছেন অভিনেত্রী, কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে। তবে পাশাপাশি দেখা মিলেছে কটাক্ষকারীদের।

শীঘ্রই শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নুসরাত জাহানকে। এই ছবিতে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানকে একে অপরের বিপরীতে দেখা যেতে চলেছে। বিয়ের পর এই প্রথম পর্দায় একসাথে দেখা দেবেন।

আরও পড়ুন -  Rudronil Ghosh: রুদ্রনীলের নতুন লুক দেখে অবাক !

 এত কিছুর মধ্যেও তিনি ভোলেন না তিনি বসিরহাটের সাংসদ। সম্প্রতি বসিরহাট কলেজের জন্ম জন্মজয়ন্তীতে উপস্থিত ছিলেন। সকলের অনুরোধে গানও শুনিয়েছিলেন। সকলের মনোরঞ্জনের উদ্দেশ্যেই এই কাজ করেছেন, তাও জানিয়েছেন মিডিয়াকে।

আরও পড়ুন -  Tech: মোট পাঁচটি রঙে পাওয়া যাবে 'IPhone-13', জেনেনিন এর বিশেষ ফিচার গুলো

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img