32 C
Kolkata
Friday, April 26, 2024

Bus Fire: নিহত ১১, একটি বাসে অগুন লাগার ঘটনা ঘটেছে, মহারাষ্ট্রে

Must Read

 মহারাষ্ট্রে একটি বাসে অগুন লাগার ঘটনা ঘটেছে। অন্তত ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩৮ জন। শনিবার ভোরে মহারাষ্ট্রের নাসিক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

কর্মকর্তাদের কথা অনুযায়ী এক প্রতিবেদনে এই খবর জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

কর্মকর্তারা বলেছেন, আজ ভোর ৫টার দিকে মহারাষ্ট্রের নাসিকের ঔরঙ্গাবাদ রোডে একটি ট্রাকে ধাক্কা লাগলে বাসটিতে আগুন ধরে যায়। আহত ব্যক্তিদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -  5G Launched: ৫জি পরিষেবা চালু করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

মহারাষ্ট্রের পুলিশ বলেছে, এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে পুলিশ আশঙ্কা করছে।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, বাসটি বিলাসবহুল ছিল। বাসের ভেতর কতজন যাত্রী ছিল, তা এখনো জানা যায়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা করছেন হতাহতদের উদ্ধার করতে।

আরও পড়ুন -  Today's Game: আজকের খেলা রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মহারাষ্ট্রের আবাসিক ডেপুটি কালেক্টর ভাগবত ডইফোড দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। জেলা কালেক্টর গঙ্গাথরন টি দুর্ঘটনাস্থলে ছুটে গেছেন।

টাইমস অব ইন্ডিয়া আরও জানিয়েছে, পুসাদ থেকে একটি বিলাসবহুল যাত্রীবাহী বাস মুম্বাইয়ের দিকে যাচ্ছিল। অন্য দিকে ধুলের দিক থেকে একটি ট্রাক আসছিল। নাসিক-ঔরঙ্গাবাদ রোডের হোটেল মিরচির কাছে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  Myanmar: নিহত ৮, প্রধান কারাগারে বিস্ফোরণ, মিয়ানমারে

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img