37 C
Kolkata
Friday, May 17, 2024

সোশ্যাল মিডিয়ায় কাঁপাচ্ছে এই ভিডিও, ‘Chunnari Chunnari’ গানে নজরকাড়া নাচ যুবতীর, দেখে নিন

Must Read

সোশ্যাল মিডিয়া এখন বিনোদনের গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়েছে। প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে অবসরের সঙ্গী হিসাবে নিয়েছেন। এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টা কাটিয়ে দেন।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিও নেটনাগরিকদের হতাশ করে না। প্রতিদিন প্রতিমুহূর্তে বহু ধরনের বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির হচ্ছেন। অবশ্য সেই প্রসঙ্গে সন্দেহের অবকাশই নেই।

আরও পড়ুন -  কেন্দ্রীয় অর্থমন্ত্রীর পেনশন নিয়ে ঘোষণা, নতুন পথ নেওয়া হবে, কর্মীদের সুবিধার্থে

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে আলিশা নামের এক যুবতীকে দেখা গেছে। আলিশা একজন দক্ষ নৃত্যশিল্পী। অবশ্য তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলের পাতায় নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে। আলিশা নিজের ৮ মাস আগেকার একটি নাচের ঝলকের সূত্র নিয়ে আবার চর্চিত হচ্ছেন।

আরও পড়ুন -  Weather Forecast: তুমুল দুর্যোগ চলবে রাজ্যের এই কয়েকটি জেলায়, বিকেলের দিকে

তার সেই নাচের ঝলক পৌঁছে গিয়েছে প্রায় সাড়ে ছয় লাখের মানুষের কাছে। এই ঝলকে বলিউডের গানের তালেই তাল মিলিয়ে নজর কেড়েছেন।

এদিন আলিশা ‘বিবি নম্বর ১’ ছবির গানেই নেচেছেন। উল্লেখ্য, ছবির অন্যতম ব্লকবাস্টার হিট গান ‘চুনাড়ি চুনাড়ি’। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিজিৎ ভট্টাচার্য এবং অনুরাধা শ্রীরামের গাওয়া গানের তালে তাল মিলিয়েই আপাতত একাংশের মাঝে চর্চিত আলিশা। ঝলকে তিনি ছাই রঙের ঘাঘড়া চোলির সাথেই মানানসই কমলা রঙের ওড়নাও।

আরও পড়ুন -  বেলা যায় বয়ে, খেলা হয়না শেষ

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img