31 C
Kolkata
Saturday, May 4, 2024

নিরহুয়া আর নিজেকে সামলাতে পারলেন না মোনালিসাকে সামনে দেখে, বাঁধ ভেঙে রোম্যান্স শুরু করলেন অভিনেতা VIDEO

Must Read

নেট দুনিয়া কাঁপাতে ওস্তাদ অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা (Monalisa) তার শরীরী নেশায়।

‘দুপুর ঠাকুরপো’দের মন চুরি করেছিলেন বহু দিন আগে, মোনালিসা ওরফে ‘ঝুমা বউদি’। এই ঝুমা বৌদি ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন অন্যতম সেক্সি নায়িকা বর্তমানে। তিনি হিন্দি এবং ভোজপুরি ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করে চলেছে। তার সাথে সোশ্যাল মিডিয়ায় তার গ্ল্যামার ছড়িয়ে দিচ্ছে নেট ভক্তদের কাছে।

সম্প্রতি, মোনালিসার একটি পুরনো মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে। তার বিপরীতে দেখা গেছে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার দীনেশ লাল যাদব নিরহুয়া (Dinesh Lal Yadav Nirahua)।

আরও পড়ুন -  Monalisa: ব্যাকলেস ব্লাউজেই নজর কাড়লেন দর্শকদের, ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, রেট্রো লুকে

মোনালিসা এবং নিরহুয়া’র ভাইরাল হওয়া গানটির নাম হলো, ‘না হোশ হ্যায় না খবর’। ‘রাজা বাবু’ সিনেমার গান। এইখানে মোনালিসা এবং নিরহুয়া নির্লজ্জ ভাবে রোম্যান্সে মত্ত। ভিডিওর শুরুতেই দেখা গেছে, নিরহুয়া মোনালিসাকে কাছে পেয়ে, তার গালে, পেটে এবং সুন্দর ঠোঁটে চুম্বন করে চলেছে। তারপর দুজনে নাচের মাধ্যমে কামুক হচ্ছে আসতে আসতে। ‘না হোশ হ্যায় না খবর’ গানে মোনালিসার সঙ্গে দীনেশ লাল যাদব নিরহুয়ার অসাধারণ রসায়ন দেখে পাগল হচ্ছে নেট ভক্তরা। সিনেমাটি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে হিট তেমনই সোশ্যাল মিডিয়াতেও মিউজিক ভিডিও সুপারহিট।

আরও পড়ুন -  Non-Vegetarian: ‘নিরামিষ’ বলে পরিচিত হলেও আদতে আমিষ, কোন খাবারগুলো?

অভিনেত্রী মোনালিসা খুবই স্টাইলিশ এবং গ্ল্যামারাস। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে দেখা যাবে কতটা বোল্ড তিনি। বাঁধ ভাঙ্গা যৌবন দেখে অনেকেই লাভ রিয়্যাক্ট দেন, আবার অনেকে ইন্ধন যুগিয়ে কমেন্ট করছেন।

আরও পড়ুন -  Monalisa: শরীর ঢাকলেন মোনালিসা স্বল্প বিকিনিতে, একটু বেসামাল হতেই গোপন জিনিস দেখা গেল

নিরহুয়া ও মোনালিসার হট বোল্ড রোমান্টিক গানের ভিডিওটি ভোজপুরি ভক্তদের বেশ পছন্দ হয়েছে। সেই কারণেই ভিডিওটি আবারও ভাইরাল হলো। ভোজপুরি ইন্ডাস্ট্রির কন্টেন্ট গুলো প্রাপ্তবয়স্কদের জন্য। এই ধরনের মিউজিক ভিডিও একা একা দেখবেন। দেখে আসুন নিয়ন্ত্রণহীন মোনালিসা এবং নিরহুয়াকে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img