31 C
Kolkata
Monday, May 6, 2024

Monalisa: শরীর ঢাকলেন মোনালিসা স্বল্প বিকিনিতে, একটু বেসামাল হতেই গোপন জিনিস দেখা গেল

Must Read

সোশ্যাল মিডিয়াতে আগুন ধরাতে জানেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা। তাঁর ফটোশুট সাধারণ মানুষকে কাত করে দেয়। কখনো ফটোশুট কখনো ভিডিও কখনো বা সিনেমার ক্লিপিংস যে কোন কিছুই হোক না কেন, ভোজপুরি সিনেমার রানী মোনালিসা দর্শকের মাঝে খুবই জনপ্রিয় উজ্জ্বল নাম। তার এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, মুহূর্তের মধ্যে।

ভোজপুরী সিনেমার পাশাপাশি, ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন। স্বস্তিকার পরে এই জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা সহজ কাজ নয়। দুর্দান্ত অভিনয় পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নানান রকমের ভিডিও, হট ফটোশুট এইসব কিন্তু Instagram এ দিতেই একেবারে হট হয়ে পড়ে।

আরও পড়ুন -  নিরহুয়া আর নিজেকে সামলাতে পারলেন না মোনালিসাকে সামনে দেখে, বাঁধ ভেঙে রোম্যান্স শুরু করলেন অভিনেতা VIDEO

কখনো শাড়ি পরে, আবার কখনো স্বল্প পোশাকে, বা কখনো নেচে, কখনো শুধুমাত্র ফটো শুট করে, তিনি আপাতত সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরান। সেই আগুন ধরানো দৃশ্য নেট নাগরিকরা বেশ উপভোগ করেন, এ বিষয়ে কোন সন্দেহ নেই। বর্তমানে শুধু বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ নয় পশ্চিমবঙ্গেও কিন্তু ভোজপুরি নায়িকাদের ভীষণ ভালো ক্রেজ রয়েছে। মোনালিসা যেহেতু বাংলা সিনেমায় অভিনয় করেছেন তাহলে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা বহু।

আরও পড়ুন -  জল্লাদদের উল্লাসমঞ্চে পরিণত হয়েছে ত্রিপুরা, ত্রিপুরার মাটিতে দাঁড়িয়ে হুংকার অভিষেকের

সম্প্রতি মোনালিসার একটি ছবি ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে অভিনেত্রী সময় কাটাচ্ছেন। তাকে এমন অবস্থায় দেখে প্রত্যেকেই কিন্তু রীতিমতন পাগল হয়ে গেছে। নীল সমুদ্রের জলরাশির কাছে হলুদ বালিয়াড়ির ওপরে তিনি নীল পোশাক পরেই দাঁড়িয়ে আছেন, আরও লাস্যময়ী লাগছে। ছবিতে দেওয়ার সাথে সাথেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছেন।

আরও পড়ুন -  কোভিড-১৯ এর বিষয়ে সর্বশেষ তথ্য

হাজার হাজার মানুষ ছবিটিতে লাইক দিয়েছেন, কমেন্ট বক্সে প্রশংসার বন্যা হয়ে গেছে।

আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের khabarindiaonline এর পাতায় দেখে নিন অপূর্ব সুন্দরী মোনালিসাকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img