34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Mahesh Bhatt: ঠোঁটে গভীর চুম্বন মেয়ের, বিছানাতে কুকীর্তির করার চেষ্টা, মহেশ ভাটের কেচ্ছা ফাঁস!

Must Read

জনপ্রিয় পরিচালক মহেশ ভাট বলিউডের। তিনি ভৌতিক এবং সাহসী দৃশ্যে পরিপূর্ণ ছবি তৈরীর জন্যই এতো জনপ্রিয়। নিজের কেরিয়ারে সবধরনের ছবিই বানিয়েছেন। তার পরিচালিত বেশ কয়েকটি বিখ্যাত ছবি হল ‘জিসম’, ‘রাজ:, ‘রাজ ২’, ‘মার্ডার’, ‘ডুবলিকেট, এবং ‘সারক ২’. এর মতো একাধিক জনপ্রিয় ছবি পরিচালনা করেছেন।

নিজের মেয়ে পূজাকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে শিরোনামে এসেছিলেন মহেশ ভাট।

এই বিতর্কে প্রশ্ন উঠছে একটাই, মহেশ ভাট তো পূজা ভাটের বাবা। তা সত্ত্বেও, একসময় নিজের মেয়েকেই নাকি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পরিচালক। সেই কারণেই তাঁদের সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা ঘুরপাক খেয়েছে টিনসেল টাউনে। এক সাক্ষাৎকারে মহেশ ভাট জানিয়েছিলেন, পূজার সৌন্দর্য তাঁকে মুগ্ধ করে। তাঁকে বিয়ে করতেও রাজি আছেন তিনি! এদিকে পূজাও তাঁর বাবার খুবই কাছের। এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর থেকে নাকি প্রাণনাশের হুমকি পেতে শুরু করেছিলেন মহেশ ও পূজা ভাট।

আরও পড়ুন -  Ameesha Patel: অভিনেত্রী আমিশা পাটেল, নজর কাড়তে এমন ভিডিও, একা দেখুন

ঘটনার সূত্রপাত হয় এক জনপ্রিয় ম্যাগাজিনের কভারের জন্য সাহসী ফটোশ্যুট থেকেই। একসাথে ফ্রেমবন্দি হয়েছিলেন মহেশ ও পূজা ভাট। এই ছবি প্রকাশ্যে আসতেই অবাক হয়েছিলো গোটা দেশ।

আরও পড়ুন -  Malaika Arora: আসল সত্যি প্রকাশ পেল, লম্বা হতে চাইলে করতে হবে এই ব্যায়াম, মালাইকার মতন

ওই ম্যাগাজিনে পূজা ও মহেশের লিপলকের ছবি দেখা গিয়েছিল। অর্থাৎ ঠোঁটে চুম্বন করতে দেখা যায় দুজনকে। বাবা-মেয়ের এহেন আচরণ মেনে নিতে পারেনি তৎকালীন সুশীল সমাজ। স্বাভাবিকভাবেই বিতর্ক শুরু। শেষে ক্ষমা চাইতে বাধ্য হয়েছিলেন এই দুজনে।

প্রসঙ্গত, মহেশ ভাটের প্রথম স্ত্রী ছিলেন কিরণ ভাট, তাঁদেরই সন্তান হলেন পূজা ভাট ও রাহুল ভাট। পরবর্তী সময়ে ১৯৮৬ সালে মহেশ ভাট সোনি রাজদানকে বিয়ে করেন। তাঁদের দুই কন্যা হয়, আলিয়া ও শাহিন। এই চার ভাই বোনের মধ্যে এখন সুসম্পর্ক দেখা যায়। সোনি রজদান মহেশের দ্বিতীয় স্ত্রী ও আলিয়া এবং শাহিন ভাটের মা। ২০০৩ সালে মনীশ মখিজাকে বিয়ে করেছিলেন পূজা। ২০১৪ সালে তাদের এই বিয়ে টেকেনি।

 

View this post on Instagram

 

A post shared by @yesha ❤ (@skayesha273)

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img