32 C
Kolkata
Sunday, May 5, 2024

Monami Ghosh: পুরস্কার দেখালেন মনামী, এতো আনন্দ পেয়েছেন, স্পোর্টস ব্রা পরেই দেখা দিলেন!

Must Read

অভিনয় দক্ষতার জন্য সর্বত্র অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) বারবার প্রশংসা পেয়েছেন। শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন।

এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন এই টলিউড অভিনেত্রী। সেটা হল তাঁর ফ্যাশন সেন্স। তাঁর অসাধারণ স্টাইলিংয়ের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ তৈরি হয়। একদিকে পোশাকের বাহার, অন্যদিকে ছিমছাম পেলবের মতো টোনড ফিগার, সব মিলিয়ে যেন দিনের পর দিন আর বেশি সুন্দরী হয়ে উঠছেন এই বঙ্গ অভিনেত্রী।

অপরদিকে সামাজিক মাধ্যমে প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন। কখনো খোলামেলা বিকিনি বা মনোকিনি, আবার ট্র্যাডিশনাল লুকে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী। নিজের ফ্যাশন স্টাইলিংয়ের দস্তাবেজ থেকে জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত, সবকিছু ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। এবার নিজেই দিলেন এক সুখবর। সেই সুখবর দেওয়ার মুহূর্তেও তাকে দেখা গেল স্বল্পবসনা অবতারে।

আরও পড়ুন -  Swastika : ’ক্রাশ’ কে দেখে লজ্জায় লাল হয়ে গেলেন সকলের প্রিয় রাধিকা ! নিজেই বললেন অভিনেত্রী

পুরস্কারের পাশাপাশি নজর কাড়ল অভিনেত্রীর ‘নগ্নিকা’ রূপও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তার সামনে দেখা গেছে একটি পুরস্কারের ট্রফি। সোনালী এবং কালো রংয়ের এই ট্রফির একটি আলাদা ছবিও পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা গেছে এই ট্রফি আদতে ‘বেঙ্গল এচিভার্স এওয়ার্ড-২০২৩’-এর বিজেতার।

আরও পড়ুন -  ভারতে করোনায় মৃত্যু হার বিশ্বে সবচেয়ে কম, দেশে কোভিডে মৃত্যু হার ১.৭৬ শতাংশ

এই সংস্থার পক্ষ থেকে টলিউডের ইউথ আইকন হিসেবে বেছে নেওয়া হয়েছে এই মনামীকে।

এই আনন্দের মুহূর্তটিও ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ট্রফির সঙ্গে তার ছবিও রয়েছে এই পোস্টে, যে ছবিতে তাকে দেখা গেছে নীল রংয়ের স্পোর্টস ব্রা এবং কালো ট্রাউজার পরে থাকতে। সঙ্গে খোলামেলা চুল, মুখে একটা পাতলা হাসি, যেন আনন্দকে ধরে রাখতেই পারছেন না।

আরও পড়ুন -  কোভিড-১৯ সম্পর্কিত সর্বশেষ তথ্য

পোস্টের ক্যাপশনে মনামী লিখেছেন, ‘টলিউডের ইউথ আইকন। বেঙ্গল এচিভার্স এওয়ার্ড সংস্থাকে ধন্যবাদ আমাকে এই পুরস্কার দেওয়ার জন্য’। এই পোস্টে এসেছে অভিনন্দন এবং শুভেচ্ছাবার্তার জোয়ার। অনুরাগীরা প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

প্রসঙ্গত, অভিনেত্রী তাঁর জন্মদিন কাটাতে কিছুদিন আগেই থাইল্যান্ড উড়ে গিয়েছিল। তাঁর সেই ট্রিপের ছবি সকলকে মুগ্ধ করেছিলো। কখনও তাঁকে বিকিনিতে দেখা গিয়েছে তো কখনও আবার শর্ট ড্রেসে। তার এই উষ্ণ লুক বেশ মুগ্ধ হয়েছিলো ভক্তরা।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img