36 C
Kolkata
Thursday, May 2, 2024

Swastika : ’ক্রাশ’ কে দেখে লজ্জায় লাল হয়ে গেলেন সকলের প্রিয় রাধিকা ! নিজেই বললেন অভিনেত্রী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    সবে শেষ হয়েছে রাধিকার সফর। যদিও গত মাসেই ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকেত শ্যুটিং শেষ করেছেন স্বস্তিকা দত্ত। তবে সিরিয়াল শেষ হলেও ক্যামেরা থেকে নিজেকে এক্কেবারে দূরে সরিয়ে নেননি স্বস্তিকা। আপতত একাধিক ফটোশ্যুট নিয়ে ব্যস্ত অভিনেত্রী। পাশাপাশি নিজের মনের মানুষের সাথে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। একজন অভিনেত্রী আর একজন তো গায়ক। স্বস্তিকা আর শোভনের রসায়ন চোখে পড়ার মতো।

তবে এর মাঝে যদি ক্রাশের সাথে দেখা তখন? শুধু কি দেখা তার সাথে স্টেজ শেয়ার তখন তো অভিনেত্রী একটু লজ্জা পাবেই। হ্যাঁ স্বস্তিকার পছন্দের মানুষের সঙ্গে ৪ বছর পর দেখা। তাই তিনি নিজের হাসি যেন আর ধরে রাখতে পারলেন না। শুধু তাই নয়, রীতিমতো ব্লাশ করে ফেললেন তিনি। আর এই কথা নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানালেন স্বস্তিকা।স্বস্তিকার এই পছন্দের মানুষ সকলের প্রিয় একজন অভিনেতা। অনেকের বং ক্রাশ বললেও কিছু কম নয়। এই অভিনেতার ব্যাবহার থেকে কথাবার্তায় দর্শকদের মত‌ই মুগ্ধ স্বস্তিকাও।

আরও পড়ুন -  Sealdah Metro: শিয়ালদহ মেট্রোর উদ্বোধন হতে পারে সোমবারই, চলছে জোর প্রস্তুতি

তাই ৪ বছর পর তাঁর সঙ্গে দেখা হয়ে দারুন খুশি হয়েছেন স্বস্তিকা। ভাবছেন কে এই অভিনেতা যার সঙ্গে দেখা হ‌ওয়ার পর এতটা খুশি হয়ে গেলেন স্বস্তিকা?ইনি আর কেউ নন ছোটপর্দা, ওয়েব প্ল্যাটফর্ম বা এবং বড়পর্দাতেও দর্শকদের মন জুড়ে বিরাজ করছেন সকলের প্রিয় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। বর্তমানে বিক্রম চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছে প্রথমবার সঞ্চালক হিসেবে ডান্স বাংলা ডান্সের মঞ্চে। পাশাপাশি ব্যস্ত রয়েছেন একাধিক সিনেমা আর ওয়েব সিরিজের শ্যুটিং এ।

একই ইন্ডাস্ট্রিতে কাজ করেও প্রায় ৪ বছর পর বিক্রমের সঙ্গে দেখা হলো স্বস্তিকার। তাও আবার ড্যান্স বাংলা ড্যান্স এর মঞ্চে। তাই প্রিয় মানুষের সঙ্গে এতদিন বাদে দেখা হয়ে এ এদিন দারুন সময় কাটালেন স্বস্তিকা। বিক্রমের সঙ্গে হাসিমুখে আর লজ্জা লজ্জা মুখে একটি সেলফিও তোলেন। আর সেই ছবি পোস্ট করে স্বস্তিকা লিখেছেন, ‘চার বছর পর বিক্রমের সঙ্গে দেখা হলো তাঁর, তাঁর মুখ লাল দেখানোর কারণ তিনি ব্লাশ করছেন। বিক্রম একজন অত্যন্ত বিনয়ী একজন মানুষ’। এরপর এই ছবি পোস্ট হতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। স্বস্তিকার এই পোস্ট দেখার পর থেকেই ডান্স বাংলা ডান্সে এর পরবর্তী এপিসোড দেখার অপেক্ষা করছেন দর্শকেরা। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

আরও পড়ুন -  তিয়াসাকে প্রশ্ন নেটিজেনের, মদনদা কই ?

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img