37 C
Kolkata
Saturday, May 18, 2024

Tasnia Farin: কান্নায় ভেঙে পড়লেন তাসনিয়া ফারিণ প্রকাশ্য রাস্তায় ফেসবুক লাইভে

Must Read

এই প্রজন্মের কাছে খুব একটা অপরিচিত নয় তাসনিয়া ফারিণ নামটা। দুই বাংলায় প্রথম সারির তরুণ অভিনেত্রীদের মধ্যে অন্যতম। ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো গায়িকাও তাসনিয়া। দুই বাংলাতে অভিনয় করেছেন। তার অভিনয় দক্ষতা টেক্কা দিতে সক্ষম একাধিক পরিচিত শিল্পীদেরও। এই মুহূর্তে বিচলিত অবস্থাতেই ফেসবুক লাইভে দেখা মিলেছে তার! কি হয়েছে অভিনেত্রীর?

দুদিন আগেই ফেসবুক লাইভে বিচলিত অবস্থায় হাজির হয়েছিলেন তাসনিয়া ফারিণ।মণে হয় কাউকে খুঁজে বেড়াচ্ছিলেন তিনি। একেবারে সাধারণ পোশাকে রাস্তার মাঝে দাঁড়িয়েই নিজের বোনকে খুঁজে না পাওয়ার কথা জানাচ্ছিলেন অভিনেত্রী। কান্নায় গলা ভারি হয়েছিল।

আরও পড়ুন -  রাজ কুন্দ্রা ইস্যুতে বিস্ফোরক ‘শক্তিমান’ অভিনেতা মুকেশ খান্না, ‘শিল্পা শেট্টি সব জানেন’ !

শুরুতে হঠাৎ অভিনেত্রীর এমন লাইভের মানে বুঝতে পারেননি অনেকেই। তবে লাইভ যত এগিয়েছে পরিষ্কার হলো তারপর। এদিন তিনি লাইভে জানিয়েছিলেন, তার বোনকে তিনি খুঁজে পান কিনা! সেকথা জানতে তার অফিসিয়াল পেজেই নজর রাখলে জানতে পারবেন।
ওপার বাংলার এই অভিনেত্রী নিজের আসন্ন নতুন কোন কাজের সূত্রেই এই লাইভ ভিডিওটি বানিয়েছিলেন, সেকথা তার এই ৩’মিনিট ৯’সেকেন্ডের ভিডিওটি দেখলেই স্পষ্ট। তিনি তার আসন্ন কাজের প্রচারের স্বার্থেই বানিয়েছিলেন, তা আপাতত বুঝতে বাকি নেই আর কারোরই।

আরও পড়ুন -  উল্লুর সর্বশেষ ওয়েব সিরিজ 'সবক ইশক কা'-এ সামাজিক সীমানার সমস্ত বেড়া ভেঙে গেল

উল্লেখ্য, ঈদ উপলক্ষেই রুবেল হাসান পরিচালিত ‘নিকষ’ মুক্তি পেতে চলেছে। এই ছবিতেই মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাসনিয়া ফারিণকে। ‘দীপ্ত প্লে’তেই মুক্তি পাবে ছবিটি। ছবিতে অভিনেত্রীর লুক কেমন হতে চলেছে! তা শেয়ার করে নিয়েছেন তিনি নিজেই। শেয়ার করেছেন আসন্ন ছবির পোস্টারও। তার কাজের অপেক্ষাতেই দুই বাংলার ভক্তরা।

২০২৩’এর ৩’রা ফেব্রুয়ারি অতনু ঘোষ পরিচালিত ‘আরো এক পৃথিবী’ মুক্তি পেয়েছিল। ছবিতে কৌশিক গঙ্গোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য ও অনিন্দিতা বোসের মতো দক্ষ তারকাদের সাথে কাজ করেছেন তাসনিয়া। ছবি মুক্তির আগে থেকেই মিডিয়ার পাশাপাশি দর্শকদের মাঝেও অভিনেত্রীকে নিয়ে উন্মাদনা দেখা দিয়েছিল। সেই উন্মাদনা বেড়ে যায় ছবি মুক্তির পরই। বলাই বাহুল্য, ওপার বাংলার অভিনেত্রীর অভিনয় মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীদের। সেই রেস এখনও কাটতে না কাটতেই ‘নিকষ’ নিয়ে হাজির এই অভিনেত্রী আবার। এবার শুধু অপেক্ষার পালা।

আরও পড়ুন -  Tasnia Farin: কলকাতায় মুক্তি পাবে ফারিণের সিনেমা, ডিসেম্বর

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img